Geetashree-Susmita: জি বাংলার হাত ধরে কেরিয়ারে জোয়ার, স্টার জলসায় যেতেই হুড়মুড় করে পতনের দিকে ভবিষ্যৎ! এখন হাত কামড়াচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রীরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Geetashree-Susmita: জি বাংলার হাত ধরে কেরিয়ারে জোয়ার, স্টার জলসায় যেতেই হুড়মুড় করে পতনের দিকে ভবিষ্যৎ! এখন হাত কামড়াচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রীরা

Published

on

টেলিভিশনের দর্শকদের কাছে বাংলা সিরিয়ালগুলি আসল বিনোদনের খোরাক যোগায়। তাইতো সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চ্যানেলের পর চ্যানেল চেঞ্জ করে একের পর এক সিরিয়াল দেখতে থাকে দর্শকরা।

এর মাধ্যমেই আলোচনায় উঠে আসতে থাকেন নতুন নতুন নায়ক নায়িকারা। আজকাল বাংলা সিরিয়াল এতটাই ছড়িয়ে পড়েছে যে একটা সিরিয়াল করেই কেউ কেউ কেরিয়ারের শুরু করে ফেলেন আবার কেউ একটা সিরিয়ালের মধ্যে দিয়ে হাজার হাজার কাজের প্রস্তাব পেয়ে যান।

Bollywood Movie Actress Sampurna Lahiri Biography, News, Photos, Videos |  NETTV4U

তবে ব্যতিক্রমও রয়েছে কিছু। মানতেই হবে যে সব সময় কেরিয়ার উর্ধ্ব গগনে থাকে না সব নায়ক-নায়িকাদের ক্ষেত্রে। সেক্ষেত্রে বেশ কতগুলি বিষয় কাজ করে জনপ্রিয়তার জন্য। প্রথমত অভিনয় দক্ষতা, দ্বিতীয়ত ধারাবাহিকের গল্পের জোর, তৃতীয়ত টিআরপি। এই তিনটি বিষয় নির্ণয় করে একজন অভিনেতা বা অভিনেত্রীর সার্বিক কেরিয়ার। আর তিনি যদি ধারাবাহিকের মধ্যে দিয়ে কেরিয়ার শুরু করেন তাহলে তো কথাই নেই।

Falna - Watch Episode 5 - Beni Makes a Sacrifice on Disney+ Hotstar

তবে আজ আমরা এমন কিছু অভিনেত্রীকে নিয়ে আলোচনা করব যাঁদের ভাগ্য বদলে গেছে চ্যানেল পাল্টানোর পর। কিন্তু সেটা তাঁদের পক্ষে সুখবর নিয়ে আসেনি। কারণ চ্যানেল পাল্টানোর পর আর জনপ্রিয়তা ধরে রাখতে পারেননি সেই নায়িকারা।

১. গীতশ্রী রায়: এই নায়িকাকে এখনো বেশিরভাগ মানুষ চেনে রাশি হিসেবে। জি বাংলার একসময়ের জনপ্রিয় এবং মেগা সিরিয়াল রাশির মধ্য দিয়ে নিজেকে দর্শকদের কাছে চিনিয়েছিলেন অভিনেত্রী গীতশ্রী রায়। পরবর্তীকালে চ্যানেল পাল্টে স্টার জলসায় দেবিপক্ষ ধারাবাহিকে অভিনয় করেন। এই মুহূর্তে আবার মন ফাগুন ধারাবাহিকে কাজ করছেন তিনি। তবে সেই দাপট আর জনপ্রিয়তা এখন আর নেই।

Beautiful photos of birthday girl Geetashree Roy | Times of India

২. দেবাদ্রিতা বসু: জি বাংলায় জয়ী ধারাবাহিকের কথা মনে আছে? নায়িকার প্রথম সিরিয়ালই হিট হয়েছিল। কাজ করেন যেটা আবারো জনপ্রিয় হয়ে ওঠে। তারপর চ্যানেল বদলে স্টার জলসা এসে শ্রীকৃষ্ণভক্ত মীরা ধারাবাহিকে ব্যর্থ প্রমাণিত হন তিনি।

ছেলেদের 'গোঁফ আর চোখ' এই দুটো দেখলেই আমার মনের ঘণ্টি বেজে ওঠে-দেবাদৃতা  Sangbad Ekalavya-latest bangla news Sangbad Ekalavya - Latest Bangla News

৩. সুস্মিতা দে: টেলিভিশনে পড়া রেখেছিলেন অপরাজিতা অপু ধারাবাহিকের মাধ্যমে। জি বাংলার এই ধারাবাহিকে যতটাই জনপ্রিয়তা অর্জন করেছিলেন সুস্মিতা স্টার জলসায় বৌমা এক lঘর ধারাবাহিকে ততটাই মুখ থুবড়ে পড়লেন তিনি। মাত্র তিন মাস চলার পর হঠাৎ করে বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক।

৪. রূপসা চট্টোপাধ্যায়: রূপসা বাংলা ধারাবাহিকের এক জনপ্রিয় নাম। অগ্নিপরীক্ষা, ভানুমতির খেলসহ জি বাংলার একাধিক সিরিয়ালে দেখা গিয়েছে এই নায়িকাকে। কিন্তু তারপর স্টার জলসার জানি দেখা হবে সিরিয়ালে সম্পূর্ণ ব্যর্থ হয় টিআরপি। এখন ওয়েব সিরিজে ঘনঘন দেখা যাচ্ছে রূপসা চট্টোপাধ্যায়কে।
Rupsa Chatterjee Wiki Biography, Age, Height, Affairs, Serials, movies,  music and More - Bollywood Popular

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending