Bangla Serial

Khelna Bari: নিজের অজান্তেই মা মিতুলকে বাঁচালো আদর! গুলিবদ্ধ আদর! ছেলের পরিচয় জানার আগেই কি আদরকে হারাবে মিতুল?

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে বড় টুইস্ট। একলাফে ধারাবাহিক নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ। যদিও আদর তাদের সামনেই আছে, তবে মিতুল, ইন্দ্র কেউই জানে না পাড়ার দুষ্টু ছেলেটি তাদের ‘আদর’।

সম্প্রতি আদরের জন্মদিনের দিনই প্রথম নিজের বাড়িতে পা রেখেছিল আদর। যদিও ইন্দ্র সহ কেউই জানে না যে সেই আদর। বরং ইন্দ্র তাকে পছন্দও করে না। তবে জন্মদিনে তার এন্ট্রি নতুন ঝড় তুলেছিল ‘খেলনা বাড়ি’তে। অনেকেরই মনে হয়েছে, ধীরে ধীরে মিতুল-আদর কাছাকাছি আসবে। মিতুল জানতে পারবে, পাড়ার দুষ্টু ছেলেটিই তার ছেলে।

সেই দিনের অপেক্ষাতে ছিল অনেকেই। কিন্তু তার আগেই ঘটল বড় অঘটন। মিতুলকে মারতে এসেছিল কয়েকজন। যেসময় মিতুলের উদ্দেশ্যে গুলি ছোড়া হয়, ঠিক সেসময় মিতুলকে বাঁচাতে আদর এগিয়ে আসে। আর সেই গুলি লাগে আদরের গায়ে। না জেনেই মাকে বাঁচাতে নিজের প্রাণ সংকটে ফেলল। তবে কি নিজের ছেলের পরিচয় পাওয়ার আগেই ছেলেকে হারালো মিতুল? কি মোড় নিতে চলেছে মিতুল আর আদরের সম্পর্ক?

উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। ইন্দ্রের আগের স্ত্রী-এর মেয়ে গুগলির রোলে অভিনয় করছেন লালকুঠি সিরিয়ালের ‘জিনি’ আর মিতুলের ছেলের রোলে অভিনয় করছেন রাখি বন্ধন সিরিয়ালের ছোটো ‘বন্ধন’। মিতুল ইন্দ্রের আগের সন্তান গুগলিকে প্রথম থেকেই নিজের সন্তানের মতোই ভালোবেসে এসেছে। এমনকি তার নিজের ছেলেকে হারানোর দুঃখ চাপা রেখেই গুগলিকে আগলে বড় করেছে সে। মিতুলের এই মমতা দর্শকদের মন কেড়েছে।

Titli Bhattacharya