Bangla Serial

Actor Comeback: দারুন খবর দর্শকদের জন্য! দু’বছর পর ফের নায়ক চরিত্রে ছোট পর্দায় ফিরছেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা!

যাঁরা নিয়মিত বাংলা ধারাবাহিক দেখে থাকেন তাঁরা জানেন বাংলা টেলিভিশন(Bengali Television) দুনিয়ায় এখন লাগাতার নতুন ধারাবাহিকের হিড়িক পড়েছে।‌‌ একটা ধারাবাহিক শুরু হয় শেষ হতে না হতেই চলে আসছে আরও একটি নতুন ধারাবাহিক। এক বছর তো দূর অস্ত মাত্র কয়েক মাসের ব্যবধানেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক।

আর নিত্যদিন এই ধারাবাহিকের এই গমন আর আগমনের মাঝেই এবার একের পর এক নতুন খবর পাওয়া যাচ্ছে। নবাগত অভিনেতা অভিনেত্রীদের ভিড়ে ফিরছেন পুরনো অভিনেত্রীরা। আসলে তাঁদের অভিনয় যে দর্শকদের মনে একটা সময় দাগ কেটেছিল। তাঁদের অভিনীত ধারাবাহিক যে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল দর্শকদের। দীর্ঘদিন তাঁদের টেলিভিশনের পর্দায় দেখার জন্য আবেদন করেছেন দর্শকরা। আর মাঝেমধ্যেই সেই আবেদন সফলতার মুখ দেখে।

আর সেই ধারাবাহিকতাতেই এবার টেলিভিশনের পর্দায় দু’বছর পর নায়ক চরিত্রে ফিরছেন বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেতা। হ্যাঁ, আসলে নায়ক চরিত্রে একবার অভিনয় করলেও তাঁকে বিভিন্ন সময় পার্শ্ব চরিত্রে একাধিক ধারাবাহিকে দেখা গেছে। একই সঙ্গে ওয়েব সিরিজেও কাজ করেছেন এই অভিনেতা। কিন্তু এবার তিনি ফিরছেন নায়ক চরিত্রেই। আর ফের একবার তাঁকে টেলিভিশনের পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

কথা হচ্ছে অভিনেতা অধিরাজ গাঙ্গুলীর। ‘সৌদামিনীর সংসার’ ধারাবাহিকে যাঁর অভিনয় নজরে পড়েছিল দর্শকদের। এরপর ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে দ্বিতীয় পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। বিভিন্ন সময় বিভিন্ন ওয়েব সিরিজ কিংবা ধারাবাহিককে অভিনয় করলেও এবার মূল চরিত্রে ফিরতে চলেছেন এই অভিনেতা।

Adhiraj Ganguly joins the cast of 'Krishnakoli' - Times of India
জানা গেছে আকাশ ৮ চ্যানেলে সম্প্রচারিত ‘যুগনায়ক স্বামী বিবেকানন্দ’র চরিত্রে অভিনয় করতে চলেছেন এই অভিনেতা। ‌‌জনপ্রিয় এই অভিনেতাকে ছোট পর্দায় মূল চরিত্রে আরও একবার দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা ‌‌।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।