Bangla Serial

Khelna Bari: মিতুলের অপেক্ষার অবসান! কাছাকাছি মিতুল-আদর! নিজেই জন্মদিনেই লাহিড়ী বাড়িতে পা রাখল আদর! ছেলেকে চিনতে পারবে মিতুল? আসছে মহা পর্ব

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আঁচে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে বড় টুইস্ট। একলাফে নিয়েছে বড় লিপ। বড় হয়ে গিয়েছে গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ। যদিও আদর তাদের সামনেই আছে, তবে মিতুল, ইন্দ্র কেউই জানে না পাড়ার দুষ্টু ছেলেটি তাদের ‘আদর’।

আদরের প্রতিটি জন্মদিন মিতুল ঘটা করে পালন করে। এবারেও তাই করেছে মিতুল ও ইন্দ্র। সম্প্রতি ‘খেলনা বাড়ি’র প্রোমোতে দেখা গেল আদরের জন্মদিনের দিন ঘটল এক বড় টুইস্ট। জিন্মদিনের দিনই নিজের বাড়িতে পা রাখল আদর। যদিও ইন্দ্র সহ কেউই জানে না যে সেই আদর। বরং ইন্দ্র তাকে পছন্দও করে না। তবে জন্মদিনে তার এন্ট্রি নতুন ঝড় তুলতে চলেছে ‘খেলনা বাড়ি’তে।

তবে কি এবার এতদিনের অপেক্ষার অবসান ঘটতে চলেছে? মিতুল এতবছর পর ফিরে পাবে তার আদরকে? উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। বহুবার ট্রোলের শিকার হলেও নায়িকা মিতুলের চরিত্রটি বেশ প্রিয় দর্শকদের।

মেয়ে গুগলির রোলে অভিনয় করছেন লালকুঠি সিরিয়ালের ‘জিনি’ আর মিতুলের ছেলের রোলে অভিনয় করছেন রাখি বন্ধন সিরিয়ালের ছোটো ‘বন্ধন’। অন্যদিকে, মিতুল ইন্দ্রের আগের সন্তান গুগলিকে প্রথম থেকেই নিজের সন্তানের মতোই ভালোবেসে এসেছে। এমনকি তার নিজের ছেলে হওয়ার পর ছেলেকে হারিয়েছে মিতুল। সেই দুঃখ বুকে রেখেই গুগলিকে আগলে বড় করেছে সে। মিতুলের এই মমতা দর্শকদের মন কেড়েছে।

Ratna Adhikary