Bangla Serial

Mithai: পাক্কা খবর! দীর্ঘদিনের দূরত্ব মিটে গেল, আবার কাছাকাছি মিঠাই-উচ্ছেবাবু! সৌমীতৃষা এবং আদৃতের মধ্যে আর কৌশাম্বি নেই, সত্যিকারের সিধাই মুমেন্ট দেখে আনন্দে লাফাচ্ছে ভক্তরা

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। সেই ধারাবাহিকের জনপ্রিয়তার সাথে সাথে মুখ্য চরিত্রের জুটিকেও মানুষ দারুন পছন্দ করে। শুরুর প্রথমদিকে এই জুটিকে ক্যামেরার সামনের সাথে সাথে ক্যামেরার পিছনেও এক সাথে দেখতে পেলে দর্শক খুশি হয়ে যেত। কিন্তু তাদের মধ্যে কিছু সমস্যার জল্পনা এক সময় এতো মাথাচাড়া দিয়ে ওঠে সোশ্যাল মিডিয়াতে যে ভক্তরা চিন্তিত হয়ে পড়ে।

May be a close-up of 1 person and standing

তবে অভিনেতা অভিনেত্রীকে এই বিষয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলতে শোনা যায়নি। তবে তাদের মধ্যে যে একটা সমস্যা সৃষ্টি হয়েছিল সেটা ভালোই বুঝতে পারছিল ভক্তরা। কিন্তু এবার ভক্তদের সেই চিন্তা কিছুটা কমতে দেখা গেল। গতকাল মিঠাই ধারাবাহিক দু’বছর পূর্ণ করল আর সেই উপলক্ষে শুটিং সেটে বড় করে সেলিব্রেশন হতে দেখা গেল। আর যার ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে।

সেখানেই একটি ফটোতে অভিনেত্রী সৌমিতৃষা এবং অভিনেতা আদৃতকে একে অপরকে কেক খাওয়াতে দেখা গেছে। আর এই ফটো সোশ্যাল মিডিয়াতে আসার পরেই ভাইরাল হয়ে গেছে। ভক্তরা বলতে শুরু করেছে যে আবার পর্দার মিঠাই এবং সিদ্ধার্থকে তারা অফস্ক্রীনে এক সাথে দেখতে পাবে।

প্রসঙ্গত একটা সময় জল্পনা উঠেছিল যে মিঠাই ধারাবাহিকের আরেক অভিনেত্রী কৌশম্বি চক্রবর্তী যিনি নন্দার ভূমিকায় অভিনয় করছেন তার সঙ্গে আদৃতের ঘনিষ্ঠতার কারণে সৌমিতৃষা এবং আদৃতের মধ্যে একটা দূরত্ব সৃষ্টি হয়। তবে এই জল্পনা নিয়ে কখনোই তিন অভিনেতা অভিনেত্রীকে কথা বলতে শোনা যায়নি। তবে তাদের আগে যেভাবে একসাথে অফস্ক্রিনে দেখা যেত সেটা বন্ধ হয়ে গিয়েছিল। আরো একবার তাদেরকে একসাথে দেখে ভক্তরা বেজায় খুশি।
May be an image of 3 people, people standing and indoor

Nira