Connect with us

Bangla Serial

Adrit Roy: ছিলেন গোটা বাংলার মহিলাদের ক্রাশ, কালকের পর থেকে সকলের দাদা হয়ে গেলেন উচ্ছে বাবু! হাঁফ ছেড়ে বাঁচলো ঋষি, তার জায়গা আর কেউ কেড়ে নেবে না

Published

on

বর্তমানে বাংলার টেলিভিশন জগতের সেরা নায়ক বলতে দুজনের মধ্যেই লড়াই চলে। এক হল ঋষি আর দুই হল উচ্ছে বাবু। তবে বর্তমানে ধারাবাহিকের যে জনপ্রিয়তা তাতে উচ্ছে বাবু ঋষিকে সমান হারিয়ে যাচ্ছে।আসলে মন ফাগুনের ঋষি বলে নয়, শন ব্যানার্জিকে কিন্তু মহিলারা ভালোবাসেন এখানে আকাশ নীল এর উজান হিসেবে। ঋষি হিসেবে আলাদা করে তিনি দাগ কাটতে পারেননি।

Mon Phagun - Watch Episode 16 - Rishi Accuses Pihu on Disney+ Hotstar

অন্যদিকে আদ্রিতের এটা প্রথম সিরিয়াল এবং এতেই মানুষের বিশেষ করে মহিলাদের মন জয় করে নিয়েছে সে। স্বভাবে একদম খেঁচা কিন্তু এই কঠিন উচ্ছে বাবুকেই মহিলারা ভালবাসার কারণ তারা জানেন যে এই মানুষটার একটা নরম মন আছে যেটা মাঝে মাঝে ফুটে বেরোয়। সোশ্যাল মিডিয়ায় অহরহ আমরা দেখতে পেতাম তরুণীরা নিজেদের মনের প্রেম নিবেদন করছে উচ্ছে বাবুর উদ্দেশ্যে।

Adrit Roy Wiki, Age, Girlfriend, Family, Biography & More - WikiBio

তবে উচ্ছেবাবু গতকালের পর থেকে আর বাংলার মহিলাদের ক্রাশ রইলো না। কেন হঠাৎ কী হল? গতকাল উচ্ছে বাবুর দুহাত জুড়ে পরানো হলো রাখি। সামনেই আসছে রাখিবন্ধন উৎসব আর তাই উচ্ছে বাবুর মহিলা ভক্তরা রাখি নিয়ে গতকাল পৌছে গেছিলেন ভারত লক্ষ্মী স্টুডিওর সেটে। সকাল সকাল হাতে প্রচুর রাখি পরে ফেলল আদৃত এবং বিকালে করল ফটো পোস্ট। সবকটাই বলতে গেলে কাস্টমাইজড রাখি যেখানে আদ্রিতের ছবি বাঁধানো রয়েছে। দুহাত তুলে বিশ্ব জয় করার মতো রাখি দেখাচ্ছে আদৃত। সামনে দাঁড়িয়ে তার বোনেরা।

এই ছবি দেখে নিশ্চয়ই খুব নিশ্চিন্ত বোধ করছেন শন ব্যানার্জি।বলছেন অনেকে কারণ তার কম্পিটিশন অনেকটাই কমে গেল আর আদৃতের যেসব মহিলা ভক্ত আদ্রিতকে ভালোবাসেন তারাও বেশ আনন্দিত কারণ অর্ধেক মেয়ে তো তাকে দাদা হিসেবে রাখি পরিয়ে ফেলেছে হলে তাদের জায়গা ফাঁকা হয়ে গেল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending