Bangla Serial

শুধু কৌদৃত নয়, লুকিয়ে প্রেম করছে পর্দার এই জুটিও! আদৃত-কৌশাম্বি নাকি ঋত্বিক-শ্রীতমা কে বেশি হিট হবে?

বাংলা টেলিভিশন দুনিয়ার সবথেকে জনপ্রিয়তম ধারাবাহিক হয়ে থেকে গেল ‘মিঠাই‌’ তা বলা বাহুল্য। আজ‌ই চিরকালের মতো এই ধারাবাহিকের পথচলা শেষ হল বলা যায়।‌ এই ধারাবাহিকে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা খ্যাতি অর্জন করেন অভিনেতা আদৃত রায়। বলা যায় টেলিভিশনের তারকা হয়ে উঠেছেন তিনি।

এই ধারাবাহিক জন্ম দিয়েছে একাধিক সম্পর্কের। যেমন এই ধারাবাহিকে অভিনয় করাকালীন প্রেম ভাঙে অভিনেতার। এরপর‌ই এই ধারাবাহিকের সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন তিনি। যদিও মুখে অবশ্য তাঁরা একে অপরকে বেস্ট ফ্রেন্ড বলে দাবি করে থাকেন।

এই রকম‌ই বাংলা টেলিভিশনে আর‌ও একটি জুটি হয়েছে যারা লুকিয়ে লুকিয়ে প্রেম করছে। ‌‌ টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, ‘এই পথ যদি না শেষ হয়’খ্যাত অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় এবং শ্রীতমা মিত্র নাকি প্রেম করছেন। বর্তমানে ‘মন দিতে চাই’ ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক‌। আর সেখানেই একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্রও। জানা যাচ্ছে, ‘মন দিতে চা’ই ধারাবাহিকে কাজ করতে গিয়েই একে অপরকে মন দিয়ে বসেছেন তাঁরা!

উল্লেখ্য, এবার তাঁরাই আসছেন দিদির মঞ্চে। দিদির চোখা প্রশ্নবাণে আর তারকাদের উত্তরে জমবে খেলা। আজ ৪ঠা জুন‌ রবিবার ‘দিদি নম্বর ১’- এ আসছেন জি বাংলার একাধিক তারকারা জুটি বেঁধে। এদিন খেলতে আসছেন অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় এবং অভিনেত্রী শ্রীতমা মিত্র। তাঁরা ‘মন দিতে চাই’ ধারাবাহিকের তরফে হয়ে খেলবেন।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই পর্বের প্রোমো। একজন জিজ্ঞেস করেন, ‘শ্রীতমাদি ঋত্বিকদা নাকি তোমার বিশেষ বন্ধু? এটা কী সত্যি?’ এই প্রশ্ন শুনে লজ্জায় রাঙা হয়ে যান ঋত্বিক। শ্রীতমাও তৎক্ষণাৎ বন্ধুর দিকে তাকিয়ে হাসতে শুরু করেন। যদিও কোনও সদুত্তর দেননি কেউ‌।

উল্লেখ্য, আর এরপর‌ই দিদি রচনা ব্যানার্জি তাঁদের হয়ে উত্তরটা দিয়ে বলেন, ‘একটা জিনিস আমি বুঝে গিয়েছি। মন দিতে চাইতে মন দেওয়া নেওয়া চলছে।’ যথারীতি সঞ্চালিকার কথায় হাসির রোল ওঠে। তা আপনার পছন্দের জুটি কে আদৃত-কৌশম্বি নাকি ঋত্বিক-শ্রীতমা?

Ratna Adhikary