Connect with us

Bangla Serial

Mithai: তোর্সার জন্মদিনের পার্টিতে নেই উচ্ছে বাবু, নন্দা! মিঠাইয়ের সঙ্গে কাটল কেক! এবার একঘরে সিড? মিঠাই-সিড কি আর এক হবে না?

Published

on

জি বাংলায় এই মুহূর্তে যে সমস্ত সিরিয়ালের জুটিকে দর্শক এক নামে চেনে তাদের মধ্যে শীর্ষে রয়েছে মিঠাই এবং উচ্ছে বাবু। দুজনের কেমিস্ট্রি দেখে মনেই হয় না যে তারা অভিনয় করছে। আর তাই মাঝে মাঝেই নানা গসিপের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াতে।

সৌমীতৃষা কুণ্ডু বা আদৃত রায় দুজনের কেউই কোনো কটাক্ষ বা গসিপে কর্ণপাত করে না। কিন্তু তাই বলে কি আর বিতর্ক থেমে থাকবে? আসলে যে যত বড় স্টার তার জীবনে কন্ট্রভার্সি তত বেশি। সেই দিক দিয়ে তাই সিড আর মিঠাইও শামিল এই তালিকায়।

অনস্ক্রিনে বন্ধুত্ব নেই, কিন্তু জন্মদিনে সৌমিতৃষার থেকে কী উপহার পেলেন  তন্বী? | Tonni Laha Roy shares her birthday plans - TV9 Bangla News

মাঝখানে একটা দীর্ঘ সময় শোনা গিয়েছিল যে মিঠাই আর উচ্ছে বাবু বাস্তবেও প্রেম করছে। বেশ কিছুটা সময় চুপ থাকার পর তারা এই গসিপে জল ঢেলে দেয়। এরপর আবার ঝড় ওঠে যে দুজনের কথা বলা বন্ধ। কারণ হিসেবে বলা হয় তৃতীয় ব্যক্তি হিসেবে এসেছে দিদিয়া কৌশাম্বি চক্রবর্তী। তবে তার জবাবও দেয় মিঠাই আর সিড।

দুজনেই জানায় কোনো ব্যক্তিগত কারণে নয়, কাজের জন্যে ঝামেলা হয়েছে। তবে এই ঝামেলা মানুষ ভেবেছিল তাড়াতাড়ি মিটে যাবে। কিন্তু এই ঝামেলা এতটাই সহজে মেটেনি।

রেশ রয়েছে তাজা। সেটে একসঙ্গে কথা বলে না তারা, মজা গল্প আড্ডা নেই। এমনকি এখন আবার মোদক পরিবারের নানা সদস্যের সঙ্গে দুজনকে একসঙ্গে আর দেখা যায় না

সম্প্রতি কৌশাম্বি চক্রবর্তীর জন্মদিনে সিডকে দেখা গেলেও পাশে দেখা যায়নি তার অনস্ক্রিন ভাইয়ের বউকে। এবার আবার তোর্সার বার্থ ডে পার্টিতে মিসিং সিড।

সম্প্রতি মোদক পরিবারের বেশ কিছু সদস্যের সঙ্গে তোর্সার জন্মদিন পালন করল মিঠাই। তাতে কোথাও নেই সিড। ভিডিও ভাইরাল হয়েছে। একটায় দেখা গেলো কেক কাটছে তন্বী লাহা রায়। আর একটায় দেখা গেলো মিঠাইয়ের সঙ্গে মজার রিল ভিডিও বানিয়েছে নায়িকা। দুটো ভিডিওই মিঠাই শেয়ার করেছে।

এবার প্রশ্ন উঠছে মিঠাইয়ের পর কি সিডকে একঘরে করে দিতে চাইছে সবাই? মিঠাই আর সিড কি আর এক হবে না? উত্তর দেবে সময়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending