Bangla Serial

Adrit-Kaushambi: প্রেম জমে ক্ষীর! কোলাঘাটে একান্তে আদৃত ও তার পরিবারের সঙ্গে ‘দিদিয়া’ কৌশাম্বী! লুকালেও ভাইরাল হলো ছবি

যা আপনি পর্দার সামনে দেখেন তা হয়ত পর্দার পিছনে ঘটে না। আর এটাই হচ্ছে বাস্তব। পর্দার সামনে গভীর প্রেমে মগ্ন সবার আদরের প্রিয় জুটির‌ই হয়ত বাস্তব জীবনে সম্পর্ক ভালো নয়।আর তাই বলাই যায় রিল এবং রিয়েলের মধ্যে পার্থক্য বিস্তর। যা পর্দায় ঘটে তাঁর সঙ্গে বাস্তবের বিস্তর পার্থক্য রয়েছে।

উদাহরণ হিসেবে জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয়তম ধারাবাহিক হল ‘মিঠাই’ এর জুটিকেই দেখুন। বাঙালি দর্শকের কাছে ভীষণ জনপ্রিয় এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু আর নায়কের চরিত্রে অভিনয় করছেন সুদর্শন অভিনেতা আদৃত রায়। তাঁদের রিল লাইফ প্রেমে মজে নেটকূল। কিন্তু বলা হয় বাস্তব জীবনে নাকি তুই তারকার সম্পর্ক তেমন ভালো নয়। আর এর জন্য দায়ী নাকি আর‌ও এক অভিনেত্রী।

Kaushambi Chakraborty , Bengali serial, কৌশাম্বী চক্রবর্তী, বাংলা সিরিয়াল

আসলে একসঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করতে করতে অভিনেতা অভিনেত্রীরা ভালো বন্ধু হয়ে যান। আবার অনেক সময় গড়ে ওঠে প্রেমের সম্পর্ক‌ও। আর বলা হয়ে থাকে সেই রকমই একটি প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেতা আদৃত রায় অর্থাৎ সিদ্ধার্থ এবং মিঠাই ধারাবাহিকে দিদিয়ার চরিত্র অভিনয় করা অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী! এই গুঞ্জন কি সত্যি? টলিপাড়া বলে হ্যাঁ সত্যি!

শুধু আদৃত নয়, তাঁর পুরো পরিবারের সঙ্গেই দারুন সম্পর্ক কৌশম্বীর। সম্প্রতি সোশাল মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ছবি যেখানে দেখা যাচ্ছে, কোলাঘাটে আদৃত এবং আদৃতের ভাইয়ের ব‌উয়ের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন অভিনেত্রী। আর যা দেখে দুইয়ে দুইয়ে চার করে নিতে বেশি সময় লাগেনি নেটিজেনদের।

Adrit Roy, Kaushambi Chakraborty , Bengali serial, আদৃত রায়, কৌশাম্বী চক্রবর্তী, বাংলা সিরিয়াল

উল্লেখ্য, ২০২১ সালে ১০ বছরের দীর্ঘ প্রেম ভেঙে যায় আদৃত রায়ের। অভিনেতার ছোট বেলার প্রেমিকা সুপ্রিয়া মন্ডল হঠাৎই আদৃতকে ছেড়ে আংটি বদল করেন অন্য একজনের সঙ্গে। এরপরই সোশ্যাল মিডিয়ায় রটে যে দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে নাকি প্রেম করছেন অনস্ক্রিন ভাই আদৃত। যদিও অভিনেতা কৌশম্বীকে নিজের বেস্ট ফ্রেন্ড বলে অভিহিত করেছিলেন। কিন্তু ওই যা রটে তার কিছুটা অন্তত ঘটে। আর শোনা যায় কৌশাম্বী-আদৃতের এই প্রেমে নাকি রাগ হয় সৌমীতৃষার। ভক্তরা বলেন, তিনি হয়ত মন দিয়ে ফেলেছিলেন আদৃতকে। তারপর আর সহজ হয়নি আদৃত-সৌমীতৃষা-কৌশাম্বীর সম্পর্ক। পর্দার মিঠাইয়ের সঙ্গে সম্পর্ক ভালো না হলেও দিদিয়ার সঙ্গে কিন্তু দারুন সম্পর্ক উচ্ছেবাবুর।

Titli Bhattacharya