Bangla Serial

Soumitrisha-Adrit: সোনার সংসারে মিঠাই-সিড একসঙ্গে নেই? শত্রুদের মুখে ছাই দিয়ে ভাইরাল জড়িয়ে ধরা ছবি! দ্যাখ কেমন লাগে, বলছে ভক্তরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশন দুনিয়ার সবথেকে জনপ্রিয়তম জুটি‌ জানতে চাইলে আপনার মাথায় কোন জুটির নাম আসে? এই জুটির ফ্যান ফলোয়ার্স দেখলে আঁতকে উঠতে পারে যে কেউ। হ্যাঁ, ঠিকই ধরেছেন। মিঠাই(Mithai)-সিদ্ধার্থর(Sidharth) জুটি। যাঁদের ধারাবাহিকের নাম মিঠাই(Mithai)। টেলিভিশন দুনিয়ায় দাপট দেখিয়েছে এই ধারাবাহিক। সৌজন্যে এই দুই অভিনেতা অভিনেত্রী। যাঁদের সম্পর্কের কেমিস্ট্রিতে মজে টেলিভিশন জগত।

বিগত দু’বছর যাবৎ জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক “মিঠাই” বাঙালি দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয়। আর এই জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় দীর্ঘদিন ধরে ফার্স্ট গার্ল ছিল সেই। তবে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ার সৌজন্যে পিছু হটে মিঠাই। এই ধারাবাহিকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। আর নায়কের চরিত্রে সুদর্শন অভিনেতা আদৃত রায়।

নিজের দুষ্টু মিষ্টি অভিনয়ের সৌজন্যে দর্শকদের মন অতি অনায়াস দক্ষতাতে জিতে নিয়েছিলেন সৌমীতৃষা। মিঠাই এবং সিদ্ধার্থের জোড়িকে পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। তাঁদের জীবনের খুঁটিনাটি বিষয়ের খোঁজ জানতে আগ্রহী দর্শকরা। এমনকী সৌমীতৃষা ও আদৃতের মধ্যেকার সম্পর্ক নিয়েও সমান উৎসাহী ভক্তকূল।

২০২১ সালে ১০ বছরের দীর্ঘ প্রেম ভেঙে যায় বং ক্রাশ ওরফে মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ মোদক ওরফে আদৃত রায়ের। তাঁর দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মন্ডল আচমকাই আদৃতকে ছেড়ে আংটি বদল সেরে ফেলেন অন্য একজনের সঙ্গে। এরপরই খবর রটে মিঠাই ধারাবাহিকের দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নাকি অনস্ক্রিন ভাই আদৃত। জানা যায়, কৌশাম্বী-সিদ্ধার্থের এই প্রেমে নাকি গোঁসা হয়েছিল পর্দার মিঠাইরানীর। হয়ত কোথাও গিয়ে তিনি মন দিয়ে ফেলেছিলেন আদৃতকে। যদিও আদৃত-কৌশাম্বী কখনই নিজেদের সম্পর্কের সত্যতা স্বীকার করেনি। অন্যদিকে সহজ হয়নি আদৃত-সৌমীতৃষার সম্পর্ক।

দুজনকে কোথাওই একসঙ্গে দেখা যায়না। না কোনও ইন্টারভিউয়ে না কোনও পারফরম্যান্সে। সম্প্রতি হয়ে গেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সেই মঞ্চেও একসঙ্গে দেখা মেলেনি তাঁদের ‌। এই নিয়ে অভিযোগ ছিল ভক্তদের।আসলে জি বাংলার এই অনুষ্ঠান মঞ্চে জি বাংলার অন্যান্য ধারাবাহিকের সমস্ত জুটিরাই দারুণ পারফরম্যান্স করলেও একমাত্র দেখা যায়নি জনপ্রিয় জুটি মিঠাই-সিদ্ধার্থকে। আসলে দু’জনকে কোথাওই একসঙ্গে দেখা যায়না। মনে করা হচ্ছে ‘মিঠাই’ শেষ হলে এই জনপ্রিয় জুটিকে হয়ত আর অন্য কোনও ধারাবাহিকে কখনই দেখা যাবে না।

adrit soumi zbss 2023

কিন্তু শত্রুদের মুখে ছাই দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আদৃত-সৌমীতৃষার জুটিতে লুটি ছবি। ছবিটি দেখে অনুমান করা যাচ্ছে ছবিটি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই তোলা। যেখানে সদা হ্যান্ডসাম আদৃত সুন্দরী সৌমীতৃষার কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন। এই ছবি দেখে কোন‌ওভাবেই বোঝা সম্ভব নয় যে তাঁদের দু’জনের মধ্যে নাকি শত্রুতার সম্পর্ক! এই ছবি দেখে যথারীতি আনন্দে উচ্ছ্বসিত এই জুটির ভক্ত-অনুরাগীরা। তাঁদের কামনা এই জনপ্রিয় জুটির সম্পর্ক যেন এমনই থাকে।

Ratna Adhikary