Mithai-Sid: ‘বাবার বিয়ে কেমন লাগলো?’,যেখানেই যাচ্ছেন সেখানেই এই প্রশ্ন শুনে হাঁপিয়ে গেছেন ‘উচ্ছে বাবু’ আদৃত রায়! এবার রেগেমেগে ‘এই হাট’ বলে ভাগিয়েই দিলেন একজনকে, ভাইরাল ভিডিও – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai-Sid: ‘বাবার বিয়ে কেমন লাগলো?’,যেখানেই যাচ্ছেন সেখানেই এই প্রশ্ন শুনে হাঁপিয়ে গেছেন ‘উচ্ছে বাবু’ আদৃত রায়! এবার রেগেমেগে ‘এই হাট’ বলে ভাগিয়েই দিলেন একজনকে, ভাইরাল ভিডিও

Published

on

জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের মিঠাই রানী আর উচ্ছে বাবু যেমন জমজমাট তেমনি ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলোও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। তাই মোদক পরিবারের নানার হাসি মজার দুঃখের কাহিনী দেখতে মিস করে না বাঙালি বিনোদনপ্রেমী দর্শক।

অন্যদিকে মিঠাই যে কতটা জনপ্রিয় তার প্রমাণ পাওয়া যায় টিআরপি থেকে। বরাবর নিজেকে উঁচু স্থানে ধরে রেখেছে মিঠাই রানী এবং তার গোটা পরিবার।

মাঝখানে একটু নিচে নেমে গিয়েছিল তবে এখন আবার পুরনো জায়গায় ফিরে আসতে উঠে পড়ে লেগেছে ধারাবাহিক নির্মাতারা। আর তাই একের পর এক চমক আনা হচ্ছে।

Mithai: অনুরাধাকে শাশুড়ি হওয়ার প্রস্তাব দিল মিঠাই! মনোহরাতে ফের বাজল  সানাই - Mithai ajker porbo mithairani to propose anuradha to become her  mother in law new marriage at monohara house ...

এবার এমন এক চমক আনা হয়েছে যা এর আগে খুব কম দেখেছে বাঙালি দর্শক। শ্বশুর-শাশুড়ির বিয়ে দিয়েছে মিঠাই রানী আর উচ্ছে বাবু। আবার হুহু করে বেড়ে গেছে টিআরপি। পর্দায় আদৃত রায়ের বাবা সমরেশ আবার বিয়ে করেছে। আর এই সিদ্ধান্তে সে পাশে পেয়েছে নিজের গোটা পরিবারকে।

তবে এই নিয়ে বেশ সমস্যায় পড়েছে আদৃত রায়। আসলে এই এপিসোড সম্প্রচারিত হওয়ার আগে থেকেই এপিসোড নিয়ে দর্শকদের মধ্যে দু’রকম প্রতিক্রিয়া পাওয়া গেছে। একদল বলছে এতে ভারতীয় সমাজের সংস্কৃতি নষ্ট হচ্ছে। আরেকদল বলছে একা মানুষ থাকার থেকে মনের মত কাউকে খুঁজে পেলে ক্ষতি কী?

তবে এবার অভিনেতা বাস্তব জীবনে এই নিয়ে ঝামেলা পোহাচ্ছে। অভিনেতা যেখানেই যাচ্ছে সেখানেই নাকি তাকে ঘিরে একটাই প্রশ্ন যে বাবার বিয়ে কেমন কাটাল। এ নিয়ে সম্প্রতি একটি রিল ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে আদৃত রায় নিজে শেয়ার করেছে তার এই কষ্টের কথা। সে জানায় জিমে যাচ্ছে বা রাস্তায় হাঁটতে বের হচ্ছে সব জায়গাতেই এই এক প্রশ্ন জেরবার করে দিয়েছে অভিনেতাকে।

এই এক প্রশ্ন শুনতে শুনতে অভিনেতা এতটাই বিরক্ত হয়ে গেছে যে একজনকে সে রেগেমেগে বলে দিল এই ওটা সিদ্ধার্থের বাবা, আদৃতের বাবা নয়। শুধু তাই নয় আরেক জায়গায় মেজাজ হারিয়ে বলে দিয়েছে “এই হাট”। অভিনেতার এই প্রতিক্রিয়া শুনে সবাই হেসে ফেলেছে কমেন্ট বক্সে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending