Bangla Serial

Adrit Roy: ফ্যান দেখা করতে এসেছে বলে কথা, হাফ প্যান্ট পরেই ছুটলেন দেখা করতে! “উচ্ছে বাবু” আদৃতের এই রূপ দেখে আবার ফিদা মেয়েরা

এই মুহূর্তে জি বাংলার অন্যতম সফল সিরিয়াল যা সেটি হল মিঠাই। এই ধারাবাহিকের ভক্ত নেই এমন সিরিয়াল-প্রেমী দর্শক খুঁজে পাওয়া যাবে না এখন। এমনটা নয় যে শুধু জি বাংলা সিরিয়াল জি বাংলার ভক্তরাই এই সিরিয়াল দেখে। এর পাশাপাশি অন্যান্য চ্যানেলের সিরিয়ালের দর্শকরাও এই সিরিয়াল দেখতে ভোলে না।

সে কারণেই একটা সময় এমন ছিল যখন পরপর ৫৭ সপ্তাহ ধরে টিআরপিতে সবার সেরা ছিল মিঠাই। আর তার মূল মন্ত্র হলো আদৃত আর সৌমীতৃষার জুটি। দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শককে তাদের প্রতি আকৃষ্ট করতে বাধ্য করেছে। সিধাই মুহূর্ত দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে দর্শকরা।

তবে এর পাশাপাশি মিঠাই এবং তার উচ্ছে বাবুর নিজস্ব ভক্ত তৈরি হয়েছে যা সংখ্যায় খুব একটা কম নয়। সিরিয়ালের বাইরেও এই দুই তারকা সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত তাদের ভক্তদের সঙ্গে জনসংযোগ রক্ষা করে চলেছে। এছাড়াও মাঝে মাঝেই তাদের দেখতে ভারত লক্ষ্মী স্টুডিওতে যখন তখন পৌঁছে যায় তাদের ভক্তরা।

সেখান থেকে মাঝে মাঝে বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায় তবে একটি বিষয় এখানে বলে রাখা ভালো যে এমন দৃশ্য কখনোই দেখা যায়নি যেখানে নিজের ভক্তদের কোন ভাবে অসম্মান বা অপমানিত করছে এই দুই তারকা। মনে হচ্ছে ভক্তদের অনুরোধে মাঝে মাঝে দুজনকে একসঙ্গে দেখা যায় যেখানে দুজনে ব্যক্তিগত সম্পর্ক খারাপ বলেই শোনা যায়।

এবার ভাইরাল হয়েছে উচ্ছে বাবুর একটি ভিডিও যা দেখে প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তালে দেখা গেছে স্টুডিওতে পৌঁছে গেছে তার কিছু ভক্ত এবং তাদের সঙ্গে দেখা করতে যে অবস্থায় ছিল অভিনেতা সে অবস্থায় স্টুডিওর বাইরে বেরিয়ে এসেছে। তার পরনে একটা গেঞ্জি এবং হাফ প্যান্ট।

সাধারণত গ্ল্যামার দুনিয়ার তারকারা সব সময় রঙিন থাকতে ভালোবাসে কারন তাতেই তাদের বেশি আকর্ষণীয় দেখায় বলে মনে করে তারা। কিন্তু এই অভিনেতার ক্ষেত্রে সেটা একেবারেই উল্টো এবং তিনি প্রমাণ করে দিয়েছেন যে এভাবেও দর্শকদের কাছের মানুষ হয়ে থাকা যায়।

Titli Bhattacharya