Adrit Roy: পর্দায় লাগে অন্যরকম কিন্তু বাস্তবে মোদক পরিবারের ছেলেরা এরকম নাকি! দাদাই-সোমু সহ মোদক পরিবারের বয়েজ গ্যাং একসঙ্গে, ভাইরাল গোপন ছবি – Tolly Tales
Connect with us

Bangla Serial

Adrit Roy: পর্দায় লাগে অন্যরকম কিন্তু বাস্তবে মোদক পরিবারের ছেলেরা এরকম নাকি! দাদাই-সোমু সহ মোদক পরিবারের বয়েজ গ্যাং একসঙ্গে, ভাইরাল গোপন ছবি

Published

on

জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। মিঠাই মানেই এক অন্যরকম আনন্দ। তবে এখন মনোহরা বাড়ি বিপদে পড়ে গেছে কারণ আদিত্য এসে রাজনৈতিক প্রমিলা লাহার সঙ্গে হাত মিলিয়েছে মনোহরা কে ভেঙে গুঁড়িয়ে দেবে বলে। তবে মিঠাই গতকাল যা দাপট দেখিয়েছে লাঠি হাতে তাতে এই কাজটা সহজ হবে না সেটা ইতিমধ্যেই আদিত্য বুঝে যাবে।

Team 'Mithai' enjoys a gala time together - Times of India

তবে ধারাবাহিক আবার জমে উঠেছে কারণ ভিলেন না থাকলে ঠিক মজা হচ্ছিল না আর এখানে তো আবার মনে হচ্ছে তোরসা কাকিকে নিজের দলে টেনে নেবে।অনেকদিন পর তোর্সার বদমাইশি দেখে আবার লোকের ভালো লাগছে তবে এবার মনে হচ্ছে সোমকে আনা উচিত না হলে তোর্সা একা একা পাগল হয়ে যাচ্ছে।

Bengali daily soap 'Mithai' gears up to entertain with a new twist - Times  of India

কিন্তু একটু আগে সোশ্যাল মিডিয়া যা হল সেটা তো আপনাদের জানাবো নাকি। আদৃত রয় অর্থাৎ আমাদের সিডি বাস্তব জীবনে একটু খেঁচাই মানুষ। কিন্তু জীবনের প্রথম সিরিয়ালে সহকর্মীদের সঙ্গে তার খুব ভালো বন্ধুত্ব হয়ে গেছে।

নিন্দুকেরা বলবেন যে হ্যাঁ একজন মহিলার সঙ্গে তো একটু বেশি বন্ধুত্ব হয়েছে তবে সেই প্রসঙ্গ আজকে থাক। যেমন উদয় প্রতাপ এর সঙ্গে সিদ্ধার্থের খুব ভালো সম্পর্ক।তবে আজ উচ্ছেবাবু একদম সপরিবারে পার্টি করতে বেরিয়ে পড়েছেন যেখানে শুধুমাত্র ছেলেরা allowed.

একটু আগে সিদ্ধার্থ অর্থাৎ আদৃত নিজের ফেসবুক প্রোফাইল থেকে ছবি দিয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি মনোহরার সমস্ত ছেলে সদস্যরা দাঁড়িয়ে রয়েছে। দাদাই আর সমরেশকে একদম অন্যরকম লাগছে। রাজীব কুমার ও পুরো অন্য লুকে এসেছে। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending