Bangla Serial

মিঠাই শেষ, এবার অপেক্ষা না করিয়ে নতুন কাজে ফিরছেন ‘উচ্ছে বাবু’ আদৃত! নিজেই করলেন ফাঁস

গতকাল শেষবারের মতো সিদ্ধার্থ মোদক হিসেবে অভিনয় করেছেন তিনি। দীর্ঘ আড়াই বছরের‌ও বেশি সময় ধরে একটা চরিত্রকে নিজের মধ্যে ধারণ করেছিলেন তিনি। সেই চরিত্রে তিনি অত্যন্ত সফল।

সিদ্ধার্থ, সিডি বয়, উচ্ছে বাবু একাধিক সব নাম তাঁর। বাংলা জুড়ে ব্যাপক জনপ্রিয়তা। বিশাল ফ্যান ফলোয়িং। তবে আজ থেকে তাঁর চারপাশটা অনেক বেশি শূণ্য। আলোর ঝলকানি, ভক্তদের সমাগম আজ আর নেই। তবে এই চরিত্রে অভিনয় করে যে প্রাপ্তি তিনি অর্জন করেছেন তা বোধহয় খুব কম অভিনেতাই পেয়ে থাকেন।

মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার আগেই নতুন ধারাবাহিক ফুলকিতে কাজ পেয়ে গেছেন আদৃতের প্রিয়তমা কৌশাম্বী চক্রবর্তী। অন্যদিকে মিঠাই ধারাবাহিকের মূল নায়িকা সৌমীতৃষা কুন্ডু‌কেও দেখা যাবে নতুন কাজে। সিনেমা করতে চলেছেন তিনি।

উল্লেখ্য, অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হতে চলেছেন বাংলা টেলিভিশনের কুইন সৌমীতৃষা কুন্ডু। এই ছবিতে তাঁর নায়ক হচ্ছেন দেব।‌ টনিক, প্রজাপতির মতো সফল সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরীর কাছ থেকে প্রথমবারের মতো বড়পর্দায় কাজের ফোন পান অভিনেত্রী। দেবের বিপরীতে কাজের সুযোগ মিস করতে চাননি তিনি।

সবাই কাজ পেয়ে গেলেও নতুন কোন কাজে দেখা মিলতে চলেছে এই ধারাবাহিকের নায়ক আদৃতের? অভিনেতা জানিয়েছেন এই মুহূর্তে ছোট পর্দা, বড় পর্দা, বা ওয়েব সিরিজ কোথাওই কাজের কথা ভাবছেন না তিনি। এই মুহূর্তে সিদ্ধার্থ মোদকের চরিত্র থেকে বেরোতে কিছুটা সময় লাগবে তাঁর বলে জানিয়েছেন তিনি। আর কটাদিন পর‌ই নতুন কাজ নিয়ে ভাববেন তিনি বলে জানিয়েছেন।

Ratna Adhikary