Bangla Serial

Adrit Roy: মিঠাই নয়, অন্য কাউকে বাইকের পেছনে বসিয়ে ঘুরছে উচ্ছে বাবু! এই কি আদৃতের আসল গার্লফ্রেন্ড? ছবি ভাইরাল হতেই হামলে পড়ল মেয়েরা

মিঠাই আর উচ্ছে বাবু এই হলো এই মুহূর্তের অন্যতম সর্বাপেক্ষা চর্চিত জুটি। দুজনের কেমিস্ট্রি অনস্ক্রিন এতটাই গভীর যে সিরিয়াল শুরু পর থেকেই গুঞ্জন চলছে আসলে দুজনের বাস্তবে প্রেম চলছে। যদিও এই নিয়ে দুজনের মধ্যে কেউই এখন অবধি মুখ খোলেনি।

আদৃত ও সৌমীতৃষার ভক্ত নয় এমন সিরিয়ালপ্রেমী মানুষ পাওয়া যাবে না। আর উচ্ছে বাবুর হ্যান্ডসাম চেহারা, তার গানের গলা সব মুগ্ধ করেছে ভক্তদের। ফলে দিনদিন বেড়েই চলেছে তার মহিলা ভক্তদের সংখ্যা।

এদিকে বহুদিন ধরে এক গুঞ্জন চলছে যে মিঠাই আর উচ্ছে বাবু বাস্তবে একে অপরের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছে কারণ তাদের মাঝখানে তৃতীয় ব্যক্তি হিসেবে অন্য এক মহিলার প্রবেশ ঘটেছে। সে আবার নাকি উচ্ছে বাবুর অনস্ক্রিন দিদি নন্দা। যদিও দুজনেই এই গুঞ্জনকে সম্পূর্ণ খারিজ করে দিয়েছে। আমার সম্প্রতি একটা বন্ধু আমি শোনা গেছে যে খুব তাড়াতাড়ি এই দুজনের বিয়ে হতে চলেছে।

এদিকে সম্প্রতি আবার উচ্ছে বাবুর সঙ্গে একটি মেয়ের ছবি ভাইরাল হয়ে গেছে যাকে মনে করা হচ্ছে আসলে এই অভিনেতার সত্যিকারের বান্ধবী অর্থাৎ গার্লফ্রেন্ড। ছবি ভাইরাল হয়েছে এবং ভক্তদের আলোচনার কেন্দ্রে এসে পড়েছে। কী রয়েছে তাতে?

দেখা গেছে গাড়ি চালাচ্ছে আদৃত আর তার পেছনে বসে একটি মেয়ে। এবার অনেকেই প্রশ্ন করছে মেয়েটির পরিচয় নিয়ে। কেউ বলছে তাহলে কি প্রেমে পড়লো উচ্ছে বাবু? আবার কেউ বলছে অভিনেতার নতুন কোনো ভিডিও হয়তো আসছে যেখানে তার সহ অভিনেত্রী এই মেয়েটি।

WhatsApp Image 2023 03 17 at 10.52.15

Piya Chanda