Bangla Serial

বাবা-মা, কৌশাম্বী আর মোদক পরিবার কেক খাওয়ালো আদৃতকে, বাদ মিঠাই! উইশ থেকে সেলিব্রেশন কিছুই করলো না সৌমীতৃষা! শুরু নতুন জল্পনা

গতকাল অর্থাৎ ২৫শে মে ছিল বাংলা টেলিভিশনের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় অভিনেতা আদৃত রায়ের জন্মদিন। এই দিনটি আদৃত ভক্তদের কাছে ভীষণ স্পেশাল।

জন্মদিনের সকালে শুটিংয়ে এসেছিলেন অভিনেতা। প্রত্যেক বছরের মতো এই বছরও অভিনেতার জন্মদিন উপলক্ষে খুলে দেওয়া হয়েছিল ভরতলক্ষ্মী স্টুডিওর দরজা। ভক্তদের ভালোবাসায় ভাসেন অভিনেতা। আসলে নিজের ভক্তদের ভীষণ রকম গুরুত্ব দেন অভিনেতা আদৃত রায়। তাঁর জন্য ফুল, কত উপহার যে নিয়ে এসেছিলেন তাঁর ভক্তরা তা বলার অপেক্ষা রাখে না।

যদিও জন্মদিনের উদযাপন শুরু হয়ে গিয়েছিল মধ্য রাত থেকেই। বাবা-মা, কাছের দুই বন্ধু আর বিশেষ বন্ধু কৌশাম্বীকে নিয়ে জন্মদিন উদযাপন করা শুরু করেন অভিনেতা। কৌশম্বীর কাছ থেকে দারুণ একটা উপহার পেয়েছেন কিন্তু অভিনেতা। অভিনেত্রী তথা বিশেষ বান্ধবী কৌশাম্বী চক্রবর্তী তাঁকে এমন একটি উপহার দিয়েছেন যা তিনি অনেক দিন ধরেই কিনবেন ভাবছিলেন। আসলে এই জিনিসটা তাঁর গানের এডিটিং এর জন্য ভীষণ প্রয়োজনীয় ছিল।

তবে শুধুমাত্র কৌশাম্বী একা নন, অভিনেতার জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন মনোহরার বাকি সদস্যরাও। ঐন্দ্রিলা সাহা, তন্বী লাহা রায়, ধ্রুবজ্যোতি সরকার, সৌরভ চ্যাটার্জী প্রমুখ অভিনেতারা। যদিও বরাবরের মতোই এই বারেও ফ্রেম থেকে মিসিং মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু।

যদি অদৃত ভক্তরা ভীষণ রকমের খুশি আদৃত ও কৌশাম্বীর প্রেমের সম্পর্ককে ঘিরে। সৌমীতৃষা ভক্তদের কটাক্ষকে উড়িয়ে দিয়ে আদৃত-কৌশাম্বীর এই নতুন প্রেমের সম্পর্কে মজে ভক্তরা। লেখক যখন এই ধারাবাহিক শুরু হয় তখন একটি স্টেডি সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিনেতা আদৃত রায়।‌ ছোটবেলার বান্ধবী সুপ্রিয়া মন্ডলের সঙ্গে প্রায় ১০ বছরের প্রেমের সম্পর্ক ছিল তাঁর। কিন্তু হঠাৎই আদৃতকে ছেড়ে অন্য একজনকে বিয়ে করে নেন সুপ্রিয়া। আর তারপরেই অন স্ক্রিন দিদিয়া অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়ায় আদৃতের।

Titli Bhattacharya