Bangla Serial

Koudrit vs Soumitrisha: কৌদৃত ফ্যানরা ট্রোল করে সৌমীতৃষাকে, সৌমীর ফ্যানরা ট্রোল করে কৌদৃতকে! মিঠাইয়ের ভরাডুবির জন্য দায়ী কারা?

বিরাট সাফল্য, ভক্তদের বিপুল ভালোবাসাকে সঙ্গী করে সঙ্গী করে যাত্রা শেষ করেছে মিঠাই। কিন্তু এই ধারাবাহিক কি আরও কিছুদিন চলতে পারত না? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনের মধ্যে। কেন এত তাড়াহুড়ো করে বন্ধ করে দেওয়া হল মিঠাই?

একটা সময় টিআরপি শ্রেষ্ঠ ছিল এই ধারাবাহিক।‌‌ এই ধারাবাহিকের টিআরপি রেটিং এবং দিনের পর দিন প্রথম স্থান দখল করাকে দেখে কার্যত বুক ধরফরিয়ে উঠেছে অন্যান্য চ্যানেল এবং ধারাবাহিক গুলির। টিআরপি তালিকায় কুইন বলা হতো মিঠাইকে।‌‌ কিন্তু হঠাৎ করেই যেন নাম তো শুরু করে মিঠাই ধারাবাহিকের টিআরপি। অনলাইন প্লাটফর্ম জি ফাইভে এই ধারাবাহিক হিট হলেও চ্যানেলে নম্বর কমে যায় অনেকটাই।

কিন্তু কেন? এর কারণ হিসেবে জানা যায়, এই ধারাবাহিকের মূল নায়ক নায়িকার ব্যক্তিগত জীবনের খারাপ সম্পর্কের কথা প্রকাশে আসতেই তা দর্শকদের মধ্যে প্রভাব ফেলে। দুই ভাগে বিভক্ত হয়ে যায় দর্শক ভক্তরা। একদল সাপোর্ট করে অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে অন্য দল অভিনেতা আদৃত রায়কে। আর এই সম্পর্ক ভাঙ্গনের প্রভাবে পড়েছিল ধারাবাহিকটির ওপর বলে মনে করছেন অনেকেই।

প্রসঙ্গত উল্লেখ্য, একটা সময় সিধাই জুটি হয়ে উঠেছিল বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় জুটি। ভক্তরা ভীষণ ভালোবাসতো এই জুটিকে। ‌‌‌‌‌‌‌‌‌জানা যায়, শুরুতে আদৃত এবং সৌমীতৃষার মধ্যেও ভীষণ ভালো সম্পর্ক ছিল। কিন্তু পরবর্তীতে কোনও কারণবশত সেই সম্পর্ক খারাপ হয়। জানা যায় এমনকী তাঁরা নাকি অফ ক্যামেরা কথাও বলতেন না।

জানা যায়, আদৃত-সৌমীতৃষার সম্পর্ক ভাঙনের পেছনে কাজ করেছিল সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে আদৃতের সম্পর্কে জড়ানো। আর নেটজনতাদের দাবি সৌমীতৃষা থাকতে কেন তাঁর সঙ্গে প্রেম না করে কৌশাম্বীর সঙ্গে প্রেম করেছেন আদৃত! জানা যায় কৌশাম্বীর সঙ্গে আদৃতের প্রেমের সম্পর্কে গোঁসা হয় সৌমীতৃষার। এমনকি বারবার আদৃতের প্রেম জীবনে সৌমীতৃষার নাম জড়িয়ে যাওয়া‌ও ভালোভাবে নিতেন না নায়িকা।আর যার জেরে সম্পর্ক খারাপ হতে থাকে।

উল্লেখ্য তাঁদের ব্যক্তিগত জীবনের সম্পর্কের কথা জেনে যাওয়ায় সিধাই জুটির অন স্ক্রিন রোমান্স আর সেই ভাবে টানতো না দর্শকদের।‌‌ আর যার জন্য ঘটে যায় ভরাডুবি। যদিও এই ধারাবাহিকের বিদায় লগ্নে দেখা যায় অন্য ছবি। ‌একে অপরকে আন্তরিকভাবে জড়িয়ে ধরেন আদৃত-সৌমীতৃষা। এমনকি সৌমীতৃষার মাথায় হাত রেখে তাঁকে নতুন কাজের জন্য শুভকামনা‌ও জানান আদৃত। আর এই মুহূর্তটি মন ছুঁয়ে যায় ভক্তদের। ‌

Ratna Adhikary