Bangla Serial

Kaushambi Adrit: কৌশাম্বীকে সিসিটিভি ক্যামেরার মতো আগলে রাখেন আদৃত! শো-এর মধ্যেই ‘দিদিয়া’র ফোন কেড়ে ব্যক্তিগত জীবনে উঁকি দেন! প্রেমের ফুল ফুটেছে, বলছে ভক্তরা

আদৃত-কৌশাম্বীর সম্পর্ক সম্বন্ধে আমরা সকলেই অবগত। কৌশাম্বীর সঙ্গে যে তাঁর প্রেম চলছে সে কথাও কারোর অজানা নেই। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’। দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর অফস্ক্রিন বন্ডিং নজরে কাড়ে সব ভক্তদেরই। যদিও আদৃত, কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা কিছু প্রকাশ্যে আনেননি। তবে সেকথা কারোর অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন আদৃত। তবে মাঝেমধ্যেই ফেসবুকে ছবি পোস্ট করেন আদৃত।

যদিও কৌশাম্বী ভালো সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিঠাইয়ের শ্যুটিং সেটের নেপথ্যের কিছু ঝলক। একটি প্রসিদ্ধ চ্যানেলের হয়ে খোলামেলা একটি আড্ডাতে মেতেছিলেন মিঠাই, তাঁর বড় জা তোর্সা (তন্বী), ভাসুর সোম (ধ্রুব) এবং রাজীব দা মানে অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায়। যখন সকলে মজার আড্ডায় মেতে উঠেছেন তখন পিছনে ডাইনিং টেবিলে আদৃত-কৌশাম্বি নিজেদের মধ্যে মশগুল।

ভিডিওটি প্রকাশ হতেই সেইদিকেই চোখ পড়েছে বেশি দর্শকদের। আসলে তাঁদের কেমিস্ট্রিতে বেশ ইন্টারেস্ট সকলেরই। দেখা যায়, নন্দার (কৌশাম্বি) হাতে স্ক্রিপ্টের কাগজ আর ফোন। সেই ফোন হুট করে কেড়ে নিতে দেখা গেল আদৃতকে। এরপর ফোনের মধ্যে মন দিয়ে কিছু খুঁজছিলেন অভিনেতা। তাঁদের খুনসুটি যেমন অনেকের পছন্দ হয়েছে। আবার এই ভিডিয়ো দেখে দ্বিধাবিভক্ত ‘মিঠাই’ ভক্তরা।

কেউ বলেন, ‘মানুষের ব্যক্তিগত জীবনে নাক গলানো উচিত নয়, রিল আর রিয়েলের পার্থক্য সবার বোঝা উচিত’। ট্রোল করতে ছাড়েননি ‘কৌদৃত’ জুটিকে। বলেন, ‘আদৃত দেখছি কৌশাম্বির ফোন কন্ট্রোল করে, একেবারে সত্যিকারের নিব্বা-নিব্বি প্রেমিক প্রেমিকা’। অন্যজন লেখেন, ‘সত্য়িটা মুখে স্বীকার করে নিতেই তো পারে, এত ঢং-এর কী আছে’।

Adrit-Kaushambi: প্রেম জমে ক্ষীর! কোলাঘাটে একান্তে আদৃত ও তার পরিবারের  সঙ্গে 'দিদিয়া' কৌশাম্বী! লুকালেও ভাইরাল হলো ছবি - Tolly Tales
এরআগে ১লা মে শ্রম দিবসে তালাবন্ধ স্টুডিওপাড়া, আর তাই সেই দিনটা নিজের মতন করে কোশাম্বীর সাথে কাটান আদৃত। নিজেদের ছবি সিঙ্গেল সিঙ্গেল পোস্ট করেন তাঁরা তাঁদের নিজস্ব প্রোফাইলে। ছবিতে যতটা না আদৃতকে দেখেছে দর্শকরা, তার থেকে অনেক বেশি দেখেছে তার ডান পাশে পড়ে থাকা চশমাটিকে। আদৃত ভক্তদের অনেকের দাবি ছিল, ওই চশমা কৌশাম্বীর। আর তারপরই কৌশাম্বীও একই লোকেশন থেকে দুটি ছবি পোস্ট করেন।

Titli Bhattacharya