Bangla Serial

Adrit Soumitrisha: দেবের সঙ্গে কাজের এবারের সুযোগটা মিস আদৃতের! বড় চান্সটা পেলেন সৌমীতৃষা! কতটা খুশি? মুখ খুললেন আদৃত

আর কটা দিন পর হয়তো টেলিভিশনের পর্দায় আর দেখা যাবে না ধারাবাহিক মিঠাই। আর দেখা যাবে না সিড-মিঠাইয়ের দুষ্টু মিষ্টি মজাদার সব মুহুর্ত। তাঁদের অসামান্য অনস্ক্রিন কেমিস্ট্রি। কারণ আজ শেষবারের মতো হয়ে গেল মিঠাই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং।

বিগত আড়াই বছরের‌ও বেশি সময় ধরে বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম জুটি‌ মিঠাই-সিদ্ধার্থ। এই যুগলের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। বিগত দুবছরেরও বেশি সময় ধরে বাংলা টেলিভিশন দুনিয়ায় দাপট দেখিয়েছে এই ধারাবাহিক। সৌজন্যে এই দুই অভিনেতা- অভিনেত্রী। এই দুজনের সম্পর্কের কেমিস্ট্রিতে মজেছিল বাঙালি। একটা সময় টানা বেঙ্গল টপার হওয়ার তকমা জিতেছে মিঠাই। ‌‌ পরবর্তীতে অনেকটাই পিছিয়ে পড়ে এই ধারাবাহিক। কিন্তু জনপ্রিয়তায় খামতি আসেনি।

আর শেষ দিনে ধারাবাহিকের নায়ক আদৃত রায় বলছেন, বেঙ্গল টপার থাকার সময় জনপ্রিয়তা আশা করা গিয়েছিল কিন্তু আজ একটা ধারাবাহিক যখন ১৫-১৬ নম্বরে নেমে এসেছে সেখানে দাঁড়িয়ে শেষ দিনে ভক্তদের এই জনজোয়ার দেখে হতভম্ব হয়ে গেছেন তাঁরা। আমেরিকা-অস্ট্রেলিয়া থেকে তাঁদের সঙ্গে দেখা করার জন্য উড়ে এসেছেন ভক্তরা। যা দেখে অবাক তাঁরা। ভাবুন তাহলে জনমানসে মিঠাই ধারাবাহিকের ঠিক কতখানি প্রভাব পড়েছিল!

আদৃত আরও জানিয়েছেন, এই ধারাবাহিক দীর্ঘদিন ধরেই বন্ধ হয়ে যাবে এই গুঞ্জন চলছিল। আর তাই অন্তিম দিন যখন এগিয়ে এলো তখন তার খুব একটা প্রভাব মনের মধ্যে পড়েনি তাঁদের। যদিও আজকে তার এই স্টারডম, এই জনপ্রিয়তার পিছনে বিরাট বড় অবদান রয়েছে মিঠাই ধারাবাহিকের তা এক বাক্য স্বীকার করে নিয়েছেন অভিনেতা‌।

একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে চ্যানেল এই ধারাবাহিক বন্ধ করে দিতে চাইলেও শুধুমাত্র ভক্তদের চাপে তা করা সম্ভব হয়নি। কারণ তাঁরা শুটিং ফ্লোরে এসে এই ধারাবাহিক বন্ধ না করার জন্য অনুরোধ জানাতেন। যদিও যার শুরু আছে তার শেষ আছে। আর তাই অন্তিম দিনে দাঁড়িয়ে আবেগী তিনি।

প্রথমে সিনেমা আর তারপরে ধারাবাহিকের অভিনয় করেছেন আদৃত। আর এবার তাঁর সহশিল্পী অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু সুপারস্টার দেবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করতে চলেছেন। যদিও এর আগে দেবের সঙ্গে পাসওয়ার্ড ছবিতে অভিনয় করেছেন আদৃত। আর তাই সহকর্মীকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, মিঠাই ধারাবাহিকটাই ছিল সৌমীতৃষার জীবনে বড় ব্রেক। আর এখানে এত ভালো অভিনয় করার পর মিঠাইয়ের এই সাফল্য তো আশা করাই যায়। আর দেবের বিপরীতে কাজ করা মানে অনেক কিছু শেখা। আর তার জন্য সৌমীতৃষাকে শুভকামনা জানিয়েছেন তাঁর সদ্য প্রাক্তন নায়ক আদৃত।

Ratna Adhikary