Connect with us

Bangla Serial

Adrit-Kaushambi: আদৃতের হোয়্যাটসআপ ডিপিতে কৌশাম্বী! ছবি হল সোশ্যাল মিডিয়ায় ফাঁস, তুমুল উত্তেজনা ফ্যানদের মধ্যে, ‘যা রটে তার কিছু তো ঘটে’, বলছে বিরোধীপক্ষ

Published

on

বিনোদন জগতে কখনো গসিপের অভাব হয় না। যখন মনে হয় সবকিছু ঝিমিয়ে পড়েছে তখনই এমন কিছু ফাঁস হয়ে যায় সেটা নিয়ে আবার হইচই শুরু হয়ে যায়। চলতি বছর একটা ঝামেলা শুরু হয়েছিল, সেটা মিঠাই ধারাবাহিকের কিছু কলাকুশলীদের নিয়ে। গতকাল আবার ফেসবুকে নতুন করে ঝামেলা তৈরি হয়েছে।

Watch Episode 505 Full Episode of Mithai Online - Vi Movies and TV

তিনটে মানুষকে নিয়ে এই ঝামেলা তৈরি হয়েছে। মিঠাই উচ্ছেবাবু আর নন্দা। সিরিয়ালের সম্পর্কে উচ্ছে বাবু আর নন্দা দিদি-ভাই। কিন্তু বাস্তবে বারবার গুঞ্জন উঠেছে যে তারা প্রেম করছে এবং এই কারণেই সৌমির সঙ্গে দুজনের দূরত্ব তৈরি হয়েছে। সৌমি নাকি আদৃতকে কে পছন্দ করত আর নন্দা মাঝে এসে গেছে। তবে আদৃত বারবার বলার চেষ্টা করেছে যে সে আর কৌশাম্বি তার বেস্ট ফ্রেন্ড তারপরে ভাই বোন এটাও বলেছে কিন্তু সম্প্রতি যে ছবিটা ফাঁস হয়ে গেছে সেটা নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে।

আদৃতের জন্মদিনের মিঠাই কোনো রকম উইশ করেনি। আবার কৌশাম্বীর জন্মদিনেও মিঠাই উইশ করেনি। আবার আদৃত আর কৌশাম্বী একে অপরের জন্মদিনের স্পেশাল পার্টিতে উপস্থিত ছিল যেখানে মিঠাই টীমের আর কেউ ছিলনা। তাই দুয়ে দুয়ে চার করতে কারোর অসুবিধা হয়নি কিন্তু যেহেতু কেউ স্বীকার করেনি তাই ব্যাপারটা নিয়ে আর কিছু নাড়া ঘাটা হচ্ছিল না।

আসলে এই নিয়ে কেউ কোনো পোস্ট বা খবর করলেই আদৃতের বন্ধু আর্যেশ রয় সাইবার ক্রাইমে রিপোর্ট করার কথা বলছিলেন। কিন্তু নিন্দুকদের পরাস্ত করা অত সোজা নয়। তারা কোথা থেকে এবার আদৃতের whatsapp ডিপি নিয়ে চলে এসেছে। একটা ছবিতে দেখা যাচ্ছে আদৃত বসে আছে আর তাকে জড়িয়ে ধরে বসে আছে কৌশাম্বী। সেটাই নাকি আদৃতের বর্তমান whatsapp ডিপি। এটা নিয়েই গতকাল থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় পড়ে গেছে। যদিও এই তথ্যের এবং ছবির সত্যতা আমরা যাচাই করিনি।

মিঠাই ভক্তরা নিজেরাও থতমত খেয়ে গেছেন কারণ তারা কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছেন না। আবার নিন্দুকেরা তো যা নয় তাই বলে যাচ্ছে। একজন লিখেই ফেলেছেন যে ভবিষ্যতে সুশান্ত রাজপুত আর রিয়া চক্রবর্তী হবে। টিআরপি পাচ্ছে না বলে মুখে ভক্তদের মন খারাপ তার ওপর এইসব ছড়িয়ে পড়ছে বলে তাদের মাথা গরম হয়ে যাচ্ছে। তারা মিঠাই কলাকুশলীদের উপর বিরক্ত হচ্ছে কারণ সত্যি যদি এটা হয় তাহলে স্বীকার করে নিতে অসুবিধা কোথায়? আমরা ভাই বোন বলছে বলেই তো আরো বেশি ট্রোলিংয়ের এর শিকার হচ্ছে দুজন। আসলে যবে থেকে এই ঝামেলা শুরু হয়েছে, তবে থেকেই মিঠাইয়ের টিআরপি টলোমলো ছিল। মাঝে ঝামেলা যখন থিতিয়ে গেছিল আবার টিআরপি উঠে এসেছিল। কালকের পর আবার ঝামেলা শুরু হয়েছে। এখন দেখা যাক মিঠাই কতদিন লড়াই করতে পারে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending