Gouri Elo: গল্প যাচ্ছে বদলে, ভালো টিআরপি টানতে গৌরী এলো’তে আসছে নতুন নায়িকা! বহুদিন পর পর্দায় কামব্যাক করছেন ইনি, গৌরী টপার হবেই হবে – Tolly Tales
Connect with us

Bangla Serial

Gouri Elo: গল্প যাচ্ছে বদলে, ভালো টিআরপি টানতে গৌরী এলো’তে আসছে নতুন নায়িকা! বহুদিন পর পর্দায় কামব্যাক করছেন ইনি, গৌরী টপার হবেই হবে

Published

on

বর্তমানে ধারাবাহিকের মধ্যে একটা কম্পিটিশন চলে, যেখানে কে কত ইউনিকনেস দেখিয়ে এগিয়ে যাবে। প্রতিপক্ষ চ্যানেলের সঙ্গে যেরকম কম্পিটিশন চলে ঠিক সেরকম ভাবেই একই চ্যানেলের বিভিন্ন সিরিয়ালের মধ্যেও চ্যানেল টপার হওয়ার জন্য আলাদা লড়াই চলে।

জি বাংলার একটা জনপ্রিয় সিরিয়াল হল গৌরী এলো নায়িকা হিসেবে মোহনা মাইতি থেকে অনেকেই পছন্দ করেন না কারণ তার এক্সপ্রেশন ভালো না। তবে অনেকের মতে গৌরীর বয়স সবে ১৫ এখনো মাধ্যমিক টুকুও দেয়নি আর এসেছে নাচ থেকে।তাই তাকে শেখার বয়সটুকু দিতে হবে অভিজ্ঞতার দামটা তাকে দিতে হবে। গল্প এখন অনেকটাই ঝিমিয়ে পড়েছে কারণ মানুষ এই শৈল মা আর ধূর্জটি বাবা যেভাবে গৌরীকে অপদস্থ করছে সেটা ঠিকভাবে নিতে পারছে না।

অনেকদিন হয়ে গেল একই প্রমো রয়েছে তাই গৌরী এলো যেন কোথায় গিয়ে আটকে গেছে। সেই জন্যই গল্পে পরিবর্তন আনতে এবার ধারাবাহিকে নিয়ে আসা হচ্ছে নতুন চরিত্র। ঘনিষ্ঠ সূত্র মারফত সেই খবর আমরা সবার আগে পেয়েছি এবং আপনাদের জন্য থাকলো সেই অভিনেত্রীর পরিচয়।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

গৌরী এলো’তে একটি বিশিষ্ট চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য যিনি সম্পর্কে যমুনা ঢাকি অর্থাৎ শ্বেতা ভট্টাচার্যের দিদি। আজকেই তার লুক সেট হয়ে গেছে এবং তিনি শুটিং শুরু করে দিয়েছেন আজ থেকেই। এটুকুই জানা গেছে। মনে করা হচ্ছে মোড় ঘোরানো গল্প আসতে পারে এখান থেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Tanushree Bhattacharya Bose (@tanushree_0610)

অনেকদিন পর তনুশ্রীকে আমরা পর্দায় দেখতে পাবো। মাঝে সন্তানসম্ভবা হয়ে যাওয়ায় তিনি সাময়িক বিরতি নিয়েছিলেন ছোট পর্দা থেকে আর এবার গৌরী এলোর মাধ্যমে আবার তিনি ফিরছেন। করুণাময়ী রানী রাসমণি তে মা ভবতারিণীর চরিত্রে তার অভিনয় কেউ ভোলেনি এ ছাড়াও স্টার জলসার কে আপন কে পরেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন। কিছুদিন আগে তার মেয়ের অন্নপ্রাশনের সময় সকলে জানতে পারে তিনি এবং শ্বেতা দুই বোন। তার স্বামীও একজন পরিচালক। তাই সকলেই তৈরী তো গৌরী এলোতে মোড় ঘোরানো গল্প দেখতে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending