Bangla Serial

Sweta Bhattacharya: ‘প্রজাপতি’র পর এবার আরেকটি নতুন ছবির নায়িকা হতে চলেছেন শ্বেতা! ‘সোহাগ জল’ ছাড়ছেন! আর দেখা যাবে না জুঁইকে

এক অন্যরকম গল্প নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক ‘সোহাগ জল’। কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি। শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’। উক্ত ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা। এই জুটিকে বেশ পছন্দ দর্শকদের।

ধারাবাহিকে শ্বেতা অভিনয় মন কেড়েছে ভক্তদের। যদিও এটাই তাঁর প্রথম ছবি নয়। এরআগে ‘সিঁদুরখেলা’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’ সহ সাতটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একাধিক বাংলা ছবিতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা। তবে তাঁর জীবনে সবচেয়ে স্মরণীয় ছবি হল দেবের বিপরীতে নায়িকা হিসাবে প্রথম কাজ করা।

আর নায়িকা হিসাবে প্রথম ছবিতে কাজ করেই, সেটা হয় হিট। যা খুবই প্রশংসনীয় ও স্মরণীয়। ‘প্রজাপতি’ সিনেমায় মিঠুন চক্রবর্তী ও দেবের সঙ্গে কাজ করেছিলেন তিনি। সেই ছবি সম্প্রচার হতেই হয়ে যায় হিট। পাশাপাশি ছোটপর্দায় ‘‌যমুনা ঢাকি’‌ দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

অভিজিৎ সেন পরিচালিত নতুন ছবি ‘প্রজাপতি’তে অভিনেত্রী হিসাবে কাজ করার পর এবার শ্বেতা অভিনয় করতে চলেছেন আরেকটি ছবিতে। সেখানেও তিনি নায়িকার রোল প্লে করতে চলেছেন। শোনা যাচ্ছে, তাঁর বিপরীতে থাকবেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান।

নতুন ছবি ‘প্রিয়তমা’তে জুটি বাঁধতে চলেছেন শ্বেতা ও শাকিব। শ্বেতাকে ফের বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় ভক্তরা। তবে এই খবর কতটা নিশ্চিত তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ এখনও এরূপ কোনও খবর অফিসিয়ালি ঘোষণা করা হয়নি। এরূপ গুঞ্জন শোনা যাচ্ছে। তাই এটা হতেও পারে, আবার নাও হতে পারে।

Ratna Adhikary