Bangla Serial

New Slot: আর তিনদিন পর আসছে নতুন সিরিয়াল! ২৭শে মার্চ থেকে পাল্টাচ্ছে সমস্ত ধারাবাহিকের সময়! জোরদার টেক্কা দেবে এই মেগা

আসছে জি বাংলায় নতুন ধারাবাহিক ‘মুকুট’। ধারাবাহিকটি আসার অনেক আগে থেকেই দর্শকদের চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই সিরিয়াল। কোন স্লটে রাখা হবে? কোন ধারাবাহিকের স্থান দখল করবে নতুন এই ধারাবাহিক? তাই নিয়ে ওঠে নানান প্রশ্ন। এবার খোলসা হল সমস্ত উত্তর।

‘মুকুট’এর প্রোমো আসার পরই উত্তেজনার সৃষ্টি হয় দর্শকমহলে। বেশ কিছুদিন আগে থেকে রটে এপ্রিলের মাঝামাঝিই বন্ধ হয়ে যাবে ‘মিঠাই’। শুরু হবে নতুন ধারাবাহিক ‘ফুলকি’। মনে করা হচ্ছিল মিঠাইয়ের বিকেল ৬টার স্লটই দেওয়া হবে ‘ফুলকি’-কে। তারপরেই শোনা যায় মুকুট আসবে রাত ৯টার স্লটে সোহাগ জলের জায়গায়।

Mukut TV Serial - Watch Mukut Online All Episodes (1-1) on ZEE5

এরপরই প্রোমো এলে, তা বলে অন্য কথা। ৯টা নয় সাড়ে ৯টার স্লটে দেওয়া হবে এই ধারাবাহিককে। তাহলে কি বন্ধ হচ্ছে ‘তোমার খোলা হাওয়া’? জানা গেল, বন্ধ নয়, শুধুই স্লট চেঞ্জ হচ্ছে। সাড়ে ৯টার জায়গায় দুপুর ৩টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

WhatsApp Image 2023 03 24 at 19.55.00

উল্লেখ্য, নতুন শুরু হতে চলা ‘মুকুট’ মেগাতে ফিরছেন শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষের জুটি। এবং লিড রোলে দেখা মিলবে শ্রাবণী ভুঁইয়ার। সাড়ে ৯টার স্লট দেওয়া হয় ‘মুকুট’কে। ২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হবে ‘মুকুট’, আর তারপর থেকে অন্য সময়ে সম্প্রচারিত হবে ‘তোমার খোলা হাওয়া’।

Mukut Serial: 'মাধবীলতা'-র পর 'মুকুট' রূপে নয়া জার্নি শ্রাবণীর, আসছে নতুন মেগা - Mukut new Bangla Serial starring Shrabani Bhunia Arghya Mitra stars Sreeparna Roy Ananda Ghosh Subhashish Mukherjee ...

‘মুকুট’ ধারাবাহিকে ব্যক্ত হবে একজন প্রতিমাশিল্পী মেয়ের গল্প। দুর্গা প্রতিমা তৈরিতে পারদর্শী সে। তারপর মুকুট রায়ানকে বিয়ে করে যে সামাজিক ন্যায়বিচারের একজন উৎসাহী উকিল এবং নারী পাচারের বিরুদ্ধে লড়াই করে। পরিবর্তনকে প্রভাবিত করার এবং প্রান্তিক ব্যক্তিদের জীবনকে উন্নত করার লক্ষ্য নিয় সে তার কাজের মাধ্যমে সচেতনতা বাড়াতে এবং কর্মকে অনুপ্রাণিত করার চেষ্টা করে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।