Bangla Serial

Ranga Bou: বিয়ে করার পরেই ভুলে গেলো “রাঙা বউ”কে! স্মৃতিধ্বংস হলো নতুন বরের! নতুন গল্প নিয়ে আসছে ত্রিনয়নী জুটি গৌরব-শ্রুতি

আবার একটা নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলার পর্দায়। কিছুদিন ধরেই একের পর এক নতুন ধারাবাহিক আসার খবর সামনে আসছে বাংলা টেলিভিশনের দুই প্রথম সারির চ্যানেলে। তার মধ্যে জি বাংলায় সবেমাত্র শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এছাড়া কিছুদিন আগে আরও একটি নতুন ধারাবাহিকের প্রমো সামনে এসেছিল যার নাম ‘সোহাগ জল’।

এবার গতকাল চ্যানেলে আরো একটি নতুন ধারাবাহিকের প্রমো সম্প্রচার হলো। সেখানে দেখা যাচ্ছে জি বাংলার একটি জনপ্রিয় পুরনো জুটি ফিরতে চলেছে একেবারে নতুন রূপে। প্রসঙ্গত স্টার জলসায় কিছুদিন আগেই জি বাংলার আরও একটি জনপ্রিয় জুটি নীল এবং তিয়াসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ আসার খবর সম্প্রচার হয়েছে।

তারপরেই আবার জি বাংলার আরও একটি জনপ্রিয় জুটি জি বাংলাতেই ফিরতে চলেছে। সেটি হল ‘ত্রিনয়নী’র দিপু এবং নয়নের জুটি। অর্থাৎ অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাসকে আবার দর্শক টিভির পর্দায় একসঙ্গে দেখতে পেতে চলেছে।

Trinayni heroine Shruti Das interview: বাবা-মা যখন দেখল ঠিক বাড়ি ফিরে আসছি, তখন ভরসা পেল: শ্রুতি | Indian Express Bangla

প্রসঙ্গত ‘ত্রিনয়নী’ ধারাবাহিকটি শেষ হওয়ার পরেই দুই অভিনেতা-অভিনেত্রী অন্যান্য ধারাবাহিকে আলাদা আলাদা নতুন জুটি নিয়ে ফিরে ছিলেন। শ্রুতি দাসকে দেখা গিয়েছিল অভিনেতা দিব্যজ্যোতি দত্তের সঙ্গে ‘দেশের মাটি’তে জুটি বাঁধতে। এবং অভিনেতা গৌরব রায়চৌধুরীকে দেখা গিয়েছে জি বাংলায় সম্প্রতি শেষ হওয়া ধারাবাহিক ‘পিলু’তে অভিনেত্রী মেঘা দাঁ- এর বিপরীতে অভিনয় করতে।

তবে আবার সেই পুরনো জনপ্রিয় জুটিকেই ফিরিয়ে আনছে জি বাংলা। প্রসঙ্গত নতুন ধারাবাহিকের নাম দেওয়া হয়েছে ‘রাঙা বউ’। যেখানে দেখা যাচ্ছে শ্রুতি একজন গ্রামের মেয়ে তার হঠাৎই বিয়ে হয়ে যায় গৌরবের চরিত্রটির সাথে। এবং তারপরে দেখা যাচ্ছে তারা নৌকা করে বাড়ি ফেরার সময় হঠাৎই কিছুক্ষণ পরে গৌরবের চরিত্রটি তাদের বিয়ের কথা পুরোপুরি ভুলে গেছে।

GourabShruti 1 2 cleanup

এতটাই গল্প দেখানো হয়েছে প্রমোতে। তবে শুরুর প্রথম দিকে সেভাবে নতুনত্ব না থাকলেও প্রমোর শেষটুকু দেখে মনেই হচ্ছে যে গল্পটিতে নতুন কিছু চমক থাকতে চলেছে। তবে এখনো পর্যন্ত বলা হয়নি যে এই ধারাবাহিক কবে থেকে বা কোন সময়ে জি বাংলায় আসতে চলেছে।

Nira