Bangla Serial

Serial End: আবার খারাপ খবর! রাঙা বউ আসার আগেই বিদায়ের ঘণ্টা বাজিয়ে দিলো এই সিরিয়ালের! মাত্র ৮ মাসেই হচ্ছে বন্ধ

টেলিভিশনের পর্দায় এখন একের পর এক সিরিয়ালের মেলা লেগেছে। তবে এই মেলায় হারিয়ে যাচ্ছে পুরনো ধারাবাহিকগুলি। এমন অনেক ধারাবাহিক রয়েছে যেগুলো দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছিল কিন্তু শুধুমাত্র টিআরপি না থাকার কারণে তাদের অকালে বিদায় নিতে হয়েছে পর্দা থেকে।

এর কারণ হলো একমাত্র টিআরপি। এই মুহূর্তে বাংলা সিরিয়ালের ক্ষেত্রে প্রতিযোগিতায় এতটা মাত্রায় বেড়ে গেছে যে একটা সিরিয়াল আরেকটা সিরিয়ালকে এক চুল জায়গা ছেড়ে দিতে রাজি নয়। আর তার মধ্যেই ফাঁক থেকে গেলে পরিণতি হচ্ছে চরম।

স্টার জলসা হোক কিংবা জি বাংলা প্রতিটা চ্যানেলেই এসেছে এক ঝাঁক নতুন সিরিয়াল। ইতিমধ্যেই এই জি বাংলার পর্দায় পরপর দু সপ্তাহে নিম ফুলের মধু এবং সোহাগ জল এই দুটো নতুন সিরিয়াল আবার শুরু হয়ে গেছে। কিন্তু এখানেই শেষ নয়, এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী খুব তাড়াতাড়ি জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে আরও তিনটি নতুন ধারাবাহিক।

আসছে নতুন ধারাবাহিক রাঙা বউ। Ranga Bou Zee Bangla - YouTube

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে শ্রুতি দাস এবং গৌরব রায়চৌধুরী অভিনীত ‘রাঙা বৌ’ এবং স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহা অভিনীত নতুন সিরিয়াল ‘তোমার খোলা হাওয়ার প্রথম ঝলক। এর পাশাপাশি আবার নাকি খুব তাড়াতাড়ি জি বাংলায় আসছে ছোট বরফি এবং সাত্যকি অভিনীত নতুন সিরিয়াল।

তোমার খোলা হাওয়া সম্প্রচারের দিনক্ষণ শুধু সামনে এসেছ। আগামী ১২ ডিসেম্বর থেকে রাত সাড়ে ৯ টার স্লটে সম্প্রচারিত হবে এটি। এরইমধ্যে কদিন আগেই এই পথ যদি না শেষ হয় সিরিয়াল শেষের জল্পনায় শিলমোহর পড়েছে।

কিন্তু খারাপ খবর আসতে আরো বাকি আছে। হ্যাঁ, মনে করা হচ্ছে আবার একটি সিরিয়ালের কপাল পুড়ল। এবার শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল উড়ন তুবড়ি।

Uron Tubri: অন্যের স্বামীর সঙ্গে প্রেম করছেন 'তুবড়ি'! বিস্ফোরক অভিযোগ  অভিনেত্রীর বিরুদ্ধে

 

Nira