Bangla Serial

Mithai Fun Troll: কানের দুলের পর এবার মিঠাই’এর নাইটি! রোহিনী বসু নয় ও ‘ঝাঁপিনি বসু’, খিল্লি করছে দর্শক

বর্তমানে একের পর এক ধারাবাহিক টিআরপির অভাবে বন্ধ হয়ে যাচ্ছে। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। কিছু কিছু ধারাবাহিক কয়েক মাসেই ইতি টানছে। সেই জায়গায় দাঁড়িয়ে তিন বছর ছুঁতে চলল ‘মিঠাই’। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই মিঠাই’ বড় লিপ নেবে। তারপর হয়তো মিষ্টি ও শাক্যকে নিয়ে পথ চলা শুরু হবে ‘মিঠাই’এর। প্রথম থেকেই এই ধারাবাহিকে মিঠাই-উচ্ছেবাবুর জুটিও বেশ প্রিয় দর্শকদের। এই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি না হলেও মিঠাইকে টক্কর দেওয়ার জন্য একের পর এক মেয়ের এন্ট্রি হয় সিড-এর জীবনে। সিড যেমন বাস্তবে সকলের ক্রাশ ঠিক সেরম ‘মিঠাই’ ধারাবাহিকেও তার ক্রাশের অভাব নেই।

এরই মাঝে মিঠাই’তে এন্ট্রি নিল জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। গত সপ্তাহের বৃহস্পতিবার থেকে মিঠাইতে এন্ট্রি নিচ্ছে জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। ধারাবাহিকে তার চরিত্রের নাম রোহিনী বসু। এই রোহিণীর আবার সিডকে পছন্দ। তাই মিঠাই-এর কম্পিটিটর হিসাবেই ধরে নেওয়া যেতে পারে রোহিণীকে। এরআগে অঙ্গি, তোর্সা, সৌমি, মিঠি -এর সকলেই মিঠাই-এর কম্পিটিটর হিসাবে এসেছিল। সকলকে সামলে মিঠাই তার সিড ঠিক আগলে রেখেছিল।

এবার এই লিস্টে নাম জোড়ালো রোহিণীর। রোহিনী আসতে না আসতেই মিঠাই-এর কপি করতে লাগল। এরআগে ‘মিঠাই’এর কানেরদুল চুরি করেছিল রোহিনী। এবার মিঠাই-এর ড্রেসটাই কেড়ে নিল রোহিনী। দেখা গেল, সম্প্রতি ধারাবাহিকে রোহিণীর পরনে যে ড্রেসটি রয়েছে, সেটি একসময় কালার্স বাংলার ‘গুরু দক্ষিণা’ ধারাবাহিকে মিঠাই পড়েছিল। ‘গুরু দক্ষিণা’ হল মিঠাই-এর আগের সিরিয়াল।

রোহিণীর কানে মিঠাই’এর কানেরদুল, পরনে মিঠাই’এর ড্রেস দেখে ট্রোল করছে দর্শক। এক নেটিজেন বলছেন, ধারাবাহিকে এসেই রোহিণীর সবকিছু ঝাঁপা আরম্ভ হয়ে গিয়েছে। তাই রোহিনী বসুকে ‘ঝাঁপিনি বসু’ বলে ডাকা উচিত। এবার এটাই দেখার ধারাবাহিকে রোহিনীকে নিয়ে লেখিকা কোন মোড় আনতে চলেছে, তাই দেখার।

Ratna Adhikary