Connect with us

Bangla Serial

দাদাগিরির ফাইনাল পর্বের শুটিং আর মাত্র কিছুদিন পর, প্রধান অতিথি হিসেবে আসছেন অজয় দেবগণ আর কাজল! জমজমাট পর্ব হবে দাদাগিরির গ্র্যান্ড ফিনালে

Published

on

আমরা রিয়েলিটি শো দেখতে ভীষণ ভালোবাসি তার কারণ রিয়েলিটি-শো আমাদের অনেকটাই বাস্তবতার সঙ্গে পরিচয় ঘটায়। সিরিয়ালে তো সব বানানো গল্প। কিন্তু দিদি নম্বর ওয়ান দাদাগিরি সারেগামাপা ইত্যাদি রিয়্যালিটি শোতে প্রচুর সত্যি ঘটনার সম্মুখীন হই আমরা।

এদের মধ্যে সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত দাদাগিরি আমাদের অন্যতম পছন্দের রিয়ালিটি শো। দেখতে দেখতে বেশ কয়েক মাস হয়ে গেছে দাদাগিরি।তবে এবার সাধারণ মানুষের অভিযোগ যে অধিকাংশ এপিসোড তৈরি হয়েছে সেলিব্রিটিদের নিয়ে। সেলিব্রিটি এপিসোড ঠিক আছে কিন্তু তারা আরও অনেক সাধারণ মানুষের দাদাগিরির গল্প শুনতে চেয়েছিলেন।

এবার আসছে সারেগামাপা তাই দাদাগিরিকে তো শেষ হতে হবে।তাই এবার ইন্ডাস্ট্রির বিশেষ সূত্র অনুযায়ী পাওয়া খবর থেকে জানা গেল যে দাদাগিরি ফাইনাল এপিসোড শুটিং হতে চলেছে আর মাত্র কিছুদিন পর আর গেস্ট হিসেবে থাকতে চলেছে দুজন বিশেষ বলিউড অতিথি।

আগামী কুড়ি তারিখ অর্থাৎ শুক্রবার দাদাগিরির ফাইনাল রাউন্ডের শুটিং। সেইদিন ঠিক হবে যে কোন জেলা এবারের চ্যাম্পিয়ন। আর জানা গেল যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে চলেছেন অজয় দেবগণ এবং কাজল। এমনিতেই কাজলের বাংলার সাথে যোগাযোগ তো আমরা জানি। মুখোপাধ্যায় পরিবারের মেয়ে তিনি।তাই অজয় দেবগণ আসলে বাংলার জামাই। এই খবর পেয়ে উচ্ছ্বসিত নেটিজেনরা।


কারণ এই প্রথম বাংলার কোনো রিয়েলিটি শোতে আসছেন অজয় এবং কাজল। গতকালের এপিসোড এসেছিলেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর। তাই দাদাগিরি সঙ্গে বলিউড যোগ বেশ ভালই হচ্ছে কয়েকটা এপিসোড ধরে।যদি এর আগে বনি কাপুর এবং শ্রীদেবী এসেছিলেন দাদাগিরিতে।

Trending