Bangla Serial

Shakyo Modak: মিঠাইয়ের ছেলে শাক্য বাস্তবেও সুপারস্টার! শুধু মিঠাই নয়, করেছে আরো এক জনপ্রিয় সিরিয়াল! দেখুন তো চিনতে পারেন নাকি

‘মিঠাই’ ধারাবাহিকে সম্প্রতি অনেক বড় পরিবর্তণ এসেছে। মিঠাই এবং সিদ্ধার্থের একটি ছেলে হয়েছে এবং সে বেশ কিছুটা বড় হয়ে গেছে। আর তার চরিত্রে আমরা এখন যাকে দেখতে পাচ্ছি তাকে টিভির পর্দায় আমরা প্রত্যেকে ‘শাক্য’ নামে চিনলেও তার আসল নাম ধৃতিস্মান চক্রবর্তী।

তবে ধৃতিস্মান কিন্তু এই প্রথমবার টিভির পর্দায় অভিনয় করছে না। এর আগেও একটি ধারাবাহিকে নিজের অভিনয় গুনে মুগ্ধ করেছে বাংলার দর্শককে। তবে সেখানে তার বেশি দিনের পাঠ না থাকলেও ‘মিঠাই’ ধারাবাহিকে যে এখন তার চরিত্র অনেক দিনই থাকতে চলেছে এ নিয়ে সন্দেহ নেই।

প্রসঙ্গত স্টার জলসায় একটি ধারাবাহিক বেশ কিছু মাস আগে শেষ হয়েছে। যার নাম ‘বৌমা একঘর’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরীকে। ধারাবাহিকটি সেভাবে জনপ্রিয়তা অর্জন না করার ফলে মাত্র তিন মাসেই শেষ হয়ে গিয়েছিল।

কিন্তু সেখানেই একটি চরিত্রে দেখা গিয়েছিল ধৃতিস্মানকে। প্রসঙ্গত এই ধারাবাহিকে দিব্যজ্যোতি রায় চৌধুরীর অভিনীত চরিত্রটির নাম ছিল রাজু। আর রাজুর দাদার ছেলে হিসাবেই দেখা গিয়েছিল ধৃতিস্মানকে। সেখানে সে একটি প্রচন্ড দুষ্টু ছেলের অভিনয় করেছিল। তার সঙ্গে আরো দুটি খুদে বাচ্চা এখানে ছিল।

প্রসঙ্গত আগের ধারাবাহিক বা এই ধারাবাহিক দুটোতেই ধৃতিস্মানকে দেখা গেছে প্রচন্ড দুষ্টু একটি বাচ্চা হিসাবে। আদতে ধৃতিস্মান একজন খুবই গুণী বাচ্চা। সে এখনো পর্যন্ত সর্বকনিষ্ঠ বহুভাষী গায়কের রেকর্ড অর্জন করেছে। এবং তাই নিয়ে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে প্রধানমন্ত্রী থেকে দেশের তাবড় তাবড় শিল্পীরা।

Nira