Connect with us

Bangla Serial

Nysa Devgn: ভরা যৌবনে পা দিয়েই আমূল পাল্টে গেলো কাজলের মেয়ের রূপ! আগের সেই কালো-রোগা মেয়েটি আর নেই! টিপস চাইছে নেট দুনিয়া

Published

on

বলিউডের অভিনেতা অভিনেত্রীরা ঠিক যেমন চর্চার বিষয়বস্তু সাধারণ মানুষের কাছে ঠিক একইভাবে তাদের ছেলে মেয়েরাও খুব বেশি চর্চার কেন্দ্র বিন্দু হয়ে যায়। এছাড়া স্টার কিডদের জীবন যাপন এবং পোশাক-আশাক নিয়েও নানারকম কথাবার্তা চলতে শোনা যায় সোশ্যাল মিডিয়াতে। আর সম্প্রতি বেশ কিছু স্টার কিডরা, হঠাৎ করে খুব বেশি ক্যামেরার সামনে আসছে।

যেমন তাদের মধ্যে উল্লেখযোগ্য এখন কাজল এবং অজয় দেবগনের মেয়ে নায়সা। তাকে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় চর্চার শিরোনামে আসতে দেখা গেছে। অবশ্য তার কারণ সম্প্রতি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমত চক্ষু চরক গাছ সকলের। তাকে আগে যেভাবে দেখা যেত তা থেকে এখন তিনি পুরোপুরি পরিবর্তন হয়ে গেছেন।

Kajol And Ajay Devgn's Daughter Nysa Devgn Was Trolled For Visiting Salon After Grandfather's Death; Watch Video -

আর তাই নিয়ে তাকে সোশ্যাল মিডিয়ায় নানারকম কটাক্ষের শিকার হতে হচ্ছে। তবে এই প্রথমবার নয় এর আগেও বহুবার অজয় এবং কাজল কন্যাকে কটাক্ষের শিকার হতে হয়েছে। যেমন গত এপ্রিল মাসে নায়সার বয়স ১৯ বছর বয়স হয়েছে আর এর মধ্যে তাকে একটি পার্টিতে গিয়ে মদ্যপান করতে দেখা যেতেই তাই নিয়ে শুরু হয়েছিল কটাক্ষ।

Nysa Devgn is living her best life as she parties all night in Spain and Greece. Watch videos here | Entertainment News,The Indian Express

মুম্বইয়ের ধীরুভাই অম্বানী স্কুলে পড়াশোনা নায়সার।তার পর উচ্চশিক্ষার জন্য তিনি সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ সাউথ ইস্ট এশিয়া কলেজে ভর্তি হন।

এছাড়া অজয় দেবগনের বাবা বীরু দেবগনের মৃত্যুর পরের দিনই তাকে পার্লারে যাওয়ার সময় পাপারাৎজিরা ক্যামেরা বন্দী করেন এবং সেই নিয়েও তার সমালোচনা করা হয়েছিল। তবে পরে অজয় এই নিয়ে মেয়ের পাশে দাঁড়ান।

Nysa Devgan Gets Brutally Trolled For Supposed Cosmetic Surgery: 'Surgery Karayi Hai Yeh' - Filmibeat

এছাড়া ওরহান আবর্তমানির সঙ্গে নায়সার বিশেষ বন্ধুত্ব নিয়েও জলঘোলা কম হয়নি। কানাঘুষো শোনা যায়, জাহ্নবী কপূরের প্রেমিক ওরহান। এই নিয়েও নেশাকে নানা রকম কটাকে শিকার হতে হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। তবে এসব নিয়ে এখন আর তিনি মাথা ঘামান না তা তাকে দেখলেই বোঝা যায়।

From dark to fair skin tone: Ajay Devgn's daughter Nysa trolled for transformation

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending