Bangla Serial

Rai Kishori Actress: জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রাই কিশোরী’ খ্যাত অভিনেত্রী কোথায় হারিয়ে গেলেন? কোথায় তিনি? কী করেন এখন?

বাংলা টেলিভিশন(Bengali Television) দুনিয়ায় এখন লাগাতার নতুন ধারাবাহিকের হিড়িক পড়েছে।‌‌ একটা ধারাবাহিক শুরু হয় শেষ হতে না হতেই চলে আসছে আরও একটি নতুন ধারাবাহিক। এক বছর তো দূর অস্ত মাত্র কয়েক মাসের ব্যবধানেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক।

আর নিত্যদিন এই ধারাবাহিকের এই গমন আর আগমনের মাঝেই এবার একের পর এক নতুন খবর পাওয়া যাচ্ছে। নবাগত অভিনেতা অভিনেত্রীদের ভিড়ে ফিরছেন পুরনো অভিনেত্রীরা। আসলে তাঁদের অভিনয় যে দর্শকদের মনে একটা সময় দাগ কেটেছিল। তাঁদের অভিনীত ধারাবাহিক যে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল দর্শকদের। দীর্ঘদিন তাঁদের টেলিভিশনের পর্দায় দেখার জন্য আবেদন করেছেন দর্শকরা। আর মাঝেমধ্যেই সেই আবেদন পূর্ণতা পায়।

দীর্ঘদিন ধরে অনেকের‌ই ইচ্ছে ছিল জি বাংলায় একটা সময় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক ‘রাইকিশোরী’র নায়িকা সম্পর্কে জানার। আসলে কোথাওই এই অভিনেত্রীর বিষয়ে বিস্তারিত কোন‌ও তথ্য পাওয়া যায় না। এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা কৌশিক দাস। এই ধারাবাহিকের পরেও বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। কিন্তু দেখা মেলেনি এই ধারাবাহিকের নায়িকার।

উল্লেখ্য, ‘রাইকিশোরী’ ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর আসল নাম মধুজা রানা। অভিনেত্রীকে আর কখনই হয়তো টেলিভিশনের পর্দায় দেখা যাবে না তার কারণ অভিনয় দুনিয়াকে সম্পূর্ণভাবেই বিদায় জানিয়েছেন তিনি। আসলে এই গ্ল্যামার ওয়ার্ল্ডের ব্যস্ততা তাঁর ভালো লাগেনি। জীবনকে সম্পূর্ণভাবে উপভোগ করতে নিজের অভিনয়ের পেশাকে বিদায় জানিয়েছেন তিনি। নিজের প্রেমিককে বিয়ে করে বর্তমানে সংসারী তিনি। রয়েছে এক সন্তান‌ও। ঘুরতে ভীষণ পছন্দ করেন এই অভিনেত্রী। আর তাই মাঝেমধ্যেই তাঁর সোশ্যাল মিডিয়ায় ফুটে ওঠে বিভিন্ন ঘুরতে যাওয়ার ছবি। যদিও সোশ্যাল মাধ্যমেও খুব একটা অ্যাক্টিভ নন এই অভিনেত্রী। তবে হয়তো তাঁকে টেলিভিশনের পর্দায় দেখার ইচ্ছে আর কোনদিন‌ও হয়ত পূর্ণতা পাবে না দর্শকদের। কারণ অভিনয়ের দুনিয়ায় আর কখনোই ফিরবেন না তিনি।

Titli Bhattacharya