Bangla Serial

Serial Shooting: সব সিরিয়ালের শুটিং বন্ধ! শুটিং ছেড়ে হঠাৎ কোথায় গেল জি বাংলার নায়ক-নায়িকারা? 

শুরু হয়ে গেল জি বাংলার বর্ষবরণের প্রস্তুতি পর্ব। বর্ষবরণে বসবে তারকাদের চাঁদের হাট। গতবছর এই বর্ষবরণে হাজির হয়েছিলেন টেলি পাড়ার একাধিক চেনা মুখ, সঙ্গে সুপারস্টার দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়। এদিন নাচে, গানে, মিষ্টি মুখ করে, আড্ডায় মেতে নতুন বঙ্গ বর্ষকে বরণ করে নেন তারকারা।

জি বাংলা সবসময়েই আমাদের জন্য নতুন কিছু উপহার নিয়ে আসে। ‘বর্ষবরণ’ হল তেমনই একটি উদাহরণ। গত বছর প্রথমবার গঙ্গাবক্ষে ভেসে যেতে যেতে একঝাঁক তারকাদের নিয়ে নাচে গানে বাংলা নববর্ষের উদযাপন হয়।

IMG 20230407 WA0051

সে বছর প্রথমবার সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল দেবকে। গঙ্গাবক্ষে, ব্যাকগ্রাউন্ডে হাওড়া ব্রিজের অপূর্ব দৃশ্য, সঙ্গে দক্ষিণেশ্বরের মন্দির দর্শন। মিলেছিল সবটাই। ২০২২ এর অনুষ্ঠানে ছিলেন দর্শকদের সকলের প্রিয় মিঠাই, দাদু, পিলু, উর্মি, গৌরী, ছিলেন ইন্দ্রানী হালদার।

IMG 20230407 WA0052

এছাড়া জি বাংলার বর্ষবরণ গানে আড্ডায় ভরিয়ে দিয়েছিলেন ইমন চক্রবর্তী, চন্দ্রবিন্দু, ভূমি, সোমলতা, বাবুল সুপ্রিয় ও আরও অনেকে। এ বছরও দর্শক উক্ত দিনটির আশায় বসে আছেন। সমস্ত তারকারা এখন সেই কাজেই মেতে উঠেছেন।

IMG 20230407 WA0050

শুরু হয়ে গিয়েছে নতুন বছরের অনুশানের প্রস্তুতি পর্ব। এবছর থাকছেন জনপ্রিয় তারকারা। নাচ-গানের মাধ্যমে আনন্দে মেতে উঠবে জি বাংলার বর্ষবরণ। আর তাই ধারাবাহিক ছেড়ে সেইদিনেরই প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।