Bangla Serial

Alta Foring Actress: আলতা ফড়িং সিরিয়ালের ফড়িং- এর জন্মদিন! উপহারে মা দিলো মাত্র ১ টাকার কয়েন! অদ্ভুতভাবে জন্মদিন পালন নায়িকার

এক বছর, দু বছর নয়, একুশ বছর বয়স হয়ে গেল ফড়িং-এর। আর এই ফড়িং কোন ফড়িং কে আপনারা নিশ্চই বুঝে গিয়েছেন। আসলে বার বার কবিতা, কাব্যে, গল্পে ফড়িং বড্ড কাছের হয়ে ফুটে উঠেছে। আর এবারে ধারাবাহিকেও ফড়িং হয়ে ওঠে বাড়ির মেয়েই। অবশ্যই তার জন্য ধন্যবাদ দিতে হয়, “আলতা ফড়িং” ধারাবাহিককে।

এই ফড়িং এর চরিত্রে অভিনীত করেছেন অভিনেত্রী খেয়ালি মণ্ডল। আর এই কিছুদিন আগেই এক বিশেষ দিনে বেশ ধুমধাম করেই তাঁর বিশেষ দিন উদযাপন করা হয়েছে। ভর্তি ভর্তি সারপ্রাইজ ও ভর্তি ভর্তি উপহার পেয়েছেন তিনি। ঠিকই বুঝেছেন, কিছুদিন আগেই তাঁর জন্মদিন গিয়েছে। তাও আবার ভ্যালেন্টাইন্স ডে-তে, অর্থাৎ ১৪ ই ফেব্রুয়ারি।

Alta Phoring | Take a look to the Grand Birthday celebration Star Jalsha  serial Alta Phoring Actress Kheyali Mondal dgtl - Anandabazar

আর ১৩ ই ফেব্রুয়ারির রাত থেকেই নাকি উৎসবের ঘনঘটা। একের পর এক উদযাপন। মাঝরাতেই অবশ্যই কেক নিয়ে সারপ্রাইজ পেয়েছেন।ওদিকে সেটেও কাটা হয়েছে কেক। এতটাই ব্যস্ততায় কেটেছে জন্মদিনের উৎযাপন যে দিনের দিন ছবিও ছাড়তে পারেননি। ১৭ ই ফেব্রুয়ারি নিজের সহ্যাক মিডিয়া একাউন্ট থেকে ছবি ছাড়েন।

সেখানে তাঁকে দেখা যাচ্ছে লাল রঙের জামা পরে, টেবিলে কেক ও ওয়াইনের বোতল। ২১ বছরে পা দিলেন তিনি। তাহলে বিশেষ কোনও উপহার! হ্যাঁ উপহারের লিস্ট বেশ লম্বা। ড্রেস, টেডি, ব্যাগ, একটা কৃষ্ণ মূর্তি ছবি, ওয়াইনের বোতল। কিন্তু প্রত্যেক বছর নাকি তাঁর মা একটি বিশেষ উপহার দেন। সেটি হল ১ টাকার একটি কয়েন। আর সেই কয়েন দিয়েই তাঁকে আশীর্বাদ করেন মেয়ে। আসলে ছেলে মেয়ে যতই বড় হয়ে যাক, মা বাবার কাছে ছোটই থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Kheyali (@kheyalihere)

যদিও এই জন্মদিনের প্রসঙ্গে ফড়িং এর কথা, তাঁর ধারাবাহিকের কথা উঠে আসে। আর সেখান থেকেই আলতা ফড়িং এর বেশ জনপ্রিয় জুটি অভ্রের কথাও উঠে আসে। ছোট পর্দায় অভ্র – ফড়িং জুটি কিন্তু বেশ সাড়া ফেলেছিল। এই জুটিকেই আবার দর্শকরা দেখতে চায়। কিন্তু আবার কি ফিরবে সেই জুটি?

Ratna Adhikary