Connect with us

Bangla Serial

Alta Phoring: দুর্গা বিসর্জনে জলে পড়ে গেল ফড়িং, এবার ব্যাঙ্ক বাবু নয় ফড়িংকে জল থেকে তুলল গঙ্গারাম! ‘ঠিক এভাবেই টিআরপিটাও টেনে তুলো হাঁদারাম’, নতুন প্রোমো দেখে আবেদন দর্শকদের

Published

on

সাধারণত আমরা দেখে থাকি মোটামুটি নায়িকারা বিপদে পড়ে আর নায়করা দৌড়ে দৌড়ে এসে তাকে বিপদ থেকে বাঁচায়। তবে কিছু কিছু ধারাবাহিকে উল্টো হয়। সেখানে নায়করা হঠাৎ বিপদে পড়ে আর নায়িকারা দৌড়ে আসে তাদের উদ্ধার করতে।

ঠিক সেরকমই একটা দৃশ্য দেখানো হয়েছে সাম্প্রতিক আলতাফড়িং প্রোমোতে কিন্তু সেখানে আবার রয়ে গেল বেজায় বড়োসড়ো ো ধামাকা। দুদিন আগেই আপনাদেরকে খবর দিয়েছিলাম যে, আলতা ফড়িং ধারাবাহিকে আসতে চলেছেন অভিষেক বোস। অনেকেই ভেবেছিলেন যে অর্ণবের জায়গায় অভিষেক আসবে। কারণ অর্ণব অসুস্থ এবং বেশ কয়েকদিনের বিরতি নিচ্ছে সে। কিন্তু আসলে অভিষেক আলাদা চরিত্র হয়েই আসতো এবং সেই আসার পর অর্ণবকে রেস্ট দেওয়া হতো।

এবং সেটাই হয়েছে। নতুন প্রমোতে দেখা গেছে চলে এসেছে আবার গঙ্গারাম মানে অভিষেক বোস। বিসর্জনে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটবে। অর্ণব জলে পড়ে যাবে এবং তাকে বাঁচাতে খেয়ালী ঝাঁপাবে জলের মধ্যে। আর তখন খেয়ালীকে উদ্ধার করবে গঙ্গারাম। মোটকথা ধামাকদার প্রমো। ইতি মধ্যেই যা নিয়ে হৈচৈ পড়ে গেথছ সোশ্যাল মিডিয়া।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending