Connect with us

Bangla Serial

Gouri Elo: টপার হয়েও এত গাল আগে কেউ খায়নি! মিঠাইয়ের পর এবার ‘গৌরী এলো’ ধারাবাহিকের তুলোধোনা করলো ইউটিউব রোস্টার ‘অ্যামিউজিং রি’, দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

Published

on

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে টি আর পি তালিকার শীর্ষস্থান জি বাংলার ‘গৌরী এলো’ দখল করলেও এই ধারাবাহিক নিয়ে সমালোচনায় এবং কটাক্ষ কম হয় না সোশ্যাল মিডিয়াতে। প্রায়শই দেখা যায় গৌরীর অদ্ভুত কান্ড কারখানা নিয়ে নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে তার ট্রল করছে। তবে সম্প্রতি ধারাবাহিকটি নিয়ে বেশি ট্রোল করা হয়। তার কারণ ধারাবাহিকে গৌরীকে মা কালীর অংশ দেখানোর জন্য এমন সব কাণ্ডকারখানা দেখানো হচ্ছে, যা দেখে মজাই পারছে দর্শক।

প্রসঙ্গত,বর্তমান যুগের একটি অবিচ্ছেদ্য অংশ হলো ইন্টারনেট। আর সেখানে আমরা দিনের বেশিরভাগ সময় কাটাই সোশ্যাল মিডিয়ায়। আর সেই সোশ্যাল মিডিয়ায় রয়েছে এখন একাধিক ইউটিউবার, যারা আমাদের দৈনন্দিন জীবনে নানা রকম জিনিস নিয়ে মানুষের মনোরঞ্জন করার জন্য কনটেন্ট তৈরি করেন। সেভাবেই বর্তমান সময়ের একজন জনপ্রিয় ইউটিউবার হলেন ‘অ্যামিউজিং রি’। যে তার চ্যানেলে একাধিক সিনেমা সিরিয়াল এবং অনুষ্ঠানের রোস্ট করে। আরে এই ইউটিউবার সম্প্রতি তার ইউটিউব চ্যানেলে ধারাবাহিক ‘গৌরী এলো’ কে রোস্ট করেছে।

May be an image of 2 people and people standing
যেখানে ‘অ্যামিউজিং রি’ ‘গৌরী এলো’র বেশ কিছু এমন দৃশ্য নিয়ে কথা বলেছে যেখানে সব অলৌকিক কান্ডকারখানা দেখানো হয়েছে। যেখানে কখনো গৌরী গান গেয়ে দরজা খুলে ফেলছে আবার কখনো একা একাই গুন্ডাদের সাথে লড়াই করেছে এবং তার বর তাকে শান্ত করার জন্য শিব ঠাকুরের মতো পায়ের তলায় শুয়ে পড়ছে। এইসব দেখে আগেও সোশ্যাল মিডিয়াতে নানা রকম ট্রলিং হয়েছিল তবে এবার ‘অ্যামিউজিং রি’ এমন অদ্ভুত সব দৃশ্য নিয়েই একসাথে ভিডিও করেছে।

প্রসঙ্গত এইসব দৃশ্য নিয়ে অল্পবিস্তর সোশ্যাল মিডিয়াতে ট্রলিং হয়েছিল তবে সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্য নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। যেখানে লক্ষ্মী পূজার দিন গৌরীর পায়ের ছাপ হঠাৎ করে আঁকা মা লক্ষ্মীর পায়ের ছাপে পরিণত হয়ে গিয়েছিল। আর তারপর সেই আঁকা পায়ের ছাপে আঙুল ছিল চারটে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় রাত দিন হচ্ছিল এই ধারাবাহিককে নিয়ে সমালোচনা তবে এবার ‘অ্যামিউজিং রি’ এই দৃশ্য নিয়েও তার চ্যানেলে রোস্ট করেছে। এটা বলাই বাহুল্য যে এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। তবে এখন এটি যে সোশ্যাল মিডিয়ার একটি মজার বিষয় হয়েছে তা নিয়ে কারো কোন সন্দেহ নেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending