Connect with us

Bangla Serial

Anamika Chakraborty: মাস গেলে এত টাকা আয় করেন যে শেষ পাঁচ বছরে ট্রামে-বাসে চড়তে হয়নি কোনোদিন!অনামিকা চক্রবর্তীর কথা শুনে হাঁ নেটিজেনরা

Published

on

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন অনামিকা চক্রবর্তী। আগে তিনি অনেক সিরিয়াল করেছেন ঠিকই তবে পরবর্তীকালে এখানে আকাশ নীল সিজন টু ধারাবাহিক করে তিনি যা জনপ্রিয়তা পেয়েছেন সেটা বোধহয় ভবিষ্যতে আর কোন ধারাবাহিক করে তিনি পাবেন না। তবে সেই সঙ্গে তার প্রচুর নিন্দুকও জুটেছে কিন্তু অনামিকা নিজের ঘ্যাম দিয়ে কাউকে পাত্তা দেয় না।

তার সবথেকে বড় গুণ হলো তিনি কেবলমাত্র ধারাবাহিকের নায়িকা হবেন বলে বসে থাকেন না। সেকেন্ড লিড বা ছোট চরিত্র করতেও তার অসুবিধা নেই। সেই কারণে জি বাংলার উড়ন তুবড়ি ধারাবাহিকে তাকে আমরা খলনায়িকা নিশা চরিত্রে দেখতে পাচ্ছি আবার সম্প্রতি লালকুঠিতে ও তাকে একটি ছোট চরিত্রে দেখছি।

তবে এবার একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন অনামিকা চক্রবর্তী আর তাতেই উঠে এসেছে বিস্ফোরক সব তথ্য।উদয় প্রতাপ সিং তার প্রেমিক হলেও বাস্তবে তিনি কিন্তু ক্রাশ খান অভিনেতা রোহিত সারাফের উপর। আবার তার হৃদয় শেষ ভেঙেছিল আজ থেকে ছয় বছর আগে। তবে তিনি সামলে নিয়েছিলেন তারপর ভালোভাবে।

শপিং করতে তিনি খুব ভালোবাসেন।প্রতিনিয়ত তিনি শপিং করতে থাকেন এমনকি যেদিন সাক্ষাৎকার নেয়া হয়েছে সেদিন সকালেই একটি কানের দুল কিনেছেন নিজের জন্য।তার কাছ থেকে জানা গেল যে উদয় প্রতাপ অ্যাকসেসরিজ খুব ভালোবাসেন তাই সম্প্রতি তিনি অনামিকাকে একটি এয়ারপড উপহার দিয়েছেন।অনামিকার স্বভাব রয়েছে জিনিসপত্র হারিয়ে ফেলা কিন্তু এই উপহারটা তিনি কিছুতেই হারিয়ে ফেলতে পারবেন না তাই সারাক্ষণ এটা কানে পরে থাকেন।

দুমাস আগে তিনি প্রচন্ড রেগে গিয়েছিলেন। তারপর যা তা কাণ্ড করেছেন কিন্তু কি করেছেন সেটা বলা যাবে না। বন্ধুর সঙ্গে রাত কাটিয়েছেন দুমাস আগে। তবে আপনাদের একটা কথা জানিয়ে রাখি যে, আজ থেকে পাঁচ বছর আগে শেষ ট্রামে বাসে চড়েছিলেন অনামিকা চক্রবর্তী। এর থেকে বোঝা যাচ্ছে যে তারপরে তিনি এতটাই উপার্জন করেছেন যে তাকে আর কোনদিনও পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করতে হয়নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending