Connect with us

Bangla Serial

এতদিন কোনো কাজ পাননি, এবার উড়ন তুবড়িতে নিশা চরিত্রে ফিরল অনামিকা! ‘হিয়া চ্যাটার্জী শেষ পর্যন্ত কিনা জি বাংলার ফ্লপ সিরিয়ালে?’, ট্রোলের বন্যা নেট পাড়ায়

Published

on

বর্তমানে অনেক নতুন সিরিয়াল জি বাংলা এবং স্টার জলসায় এসেছে। অনেক সিরিয়াল শেষ হয়ে গেছে আচমকা। প্রোডাকশন হাউসের সঙ্গে চ্যানেলের ঝামেলার কারণে এটা হয়েছে।নতুন সিরিয়াল গুলো এসে মানুষের মনে জায়গা করে নিয়েছে কিন্তু কয়েকটা সিরিয়াল একদমই মানুষ পছন্দ করেনি। এদের মধ্যে অন্যতম হলো জি বাংলার উড়ন তুবড়ি।

নতুন শুরু হওয়া এ সিরিয়ালকে সন্ধে ছটার মত প্রাইম স্লট দেওয়া হয়েছিল কিন্তু সেখানে ভালো ফল করতে পারেনি একদম তাই এবার তাকে সরিয়ে রাত দশটায় দেওয়া হয়েছে। সেই সঙ্গে সিরিয়ালের টিআরপি বাড়াতে আনা হয়েছে একটা বড় চমক, সেটা দেখেই নেটিজেনদের মাথায় হাত।

গতকাল রাতে আমরা দেখতে পেয়েছি এবং উড়ন তুবড়িতে এন্ট্রি ঘটেছে নতুন চরিত্র নিশার।অর্জুনের মায়ের বান্ধবী সুস্মিতার মেয়ে এই নিশা এবং যার সঙ্গে অর্জুনের মা প্ল্যান করছে অর্জুনের বিয়ে দেবে বলে। এই চরিত্রে কে অভিনয় করছে জানেন?

অভিনেত্রী অনামিকা এই নিশা চরিত্রে অভিনয় করছেন। যে অনামিকাকে আমরা একের পর এক ওয়েব সিরিজে দেখেছি এবং সিরিয়ালের যে হিয়া চ্যাটার্জী নামে বিখ্যাত ছিল।এখানে আকাশ নীল এর জনপ্রিয় সিরিয়ালের নায়িকা যার জন্য এখনও তার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় লড়াই করে যে উজান হিয়া জুটিকে ফিরিয়ে আনার জন্য সেই অনামিকা এখন জি বাংলায় উড়ন তুবড়ির মতো সিরিয়ালে সাইড রোলে অভিনয় করছে।


চরিত্রটি নেগেটিভ। বলাবাহুল্য তুবড়ির সঙ্গে নিশার এখানে অর্জুনকে নিয়ে লড়াই হবে। আর অনামিকাকে এই সিরিয়ালের সাইড ভিলেন হিসেবে দেখে হেসে কুটিপাটি অনেকেই। তার কারণ হলো এখানে আকাশ নীলের অনেক ভক্ত আগে সকলকে খুব অপমান করতে এমন একটা ভাব দেখাতে যেন অনামিকাই পৃথিবীর শ্রেষ্ঠ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাদের ঝগড়াতে পা রাখা দায় হত।

এখন সেই অনামিকায় কিনা জি বাংলার ফ্লপ সিরিয়ালে তাও সাইড রোলে। কোন নায়িকা হিসেবে সে সিরিয়ালে আসতে পারল না। এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল সমালোচনা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending