Nabab Nandini: সর্নিতার চরিত্রে তিথিকে জ্বালিয়ে এবার কমলিকার চরিত্রে এসে নন্দিনীর জীবন জ্বালিয়ে দিচ্ছেন অনন্যা বিশ্বাস! দেখে হতবাক নেট দুনিয়া – Tolly Tales
Connect with us

Bangla Serial

Nabab Nandini: সর্নিতার চরিত্রে তিথিকে জ্বালিয়ে এবার কমলিকার চরিত্রে এসে নন্দিনীর জীবন জ্বালিয়ে দিচ্ছেন অনন্যা বিশ্বাস! দেখে হতবাক নেট দুনিয়া

Published

on

একই রূপে ভিন্ন ভিন্ন চরিত্র, এ ঘটনা খুবই স্বাভাবিক অভিনয় জগতে। কিন্তু ঘটনাচক্রে বাংলা টেলি অভিনেত্রী অনন্যা বিশ্বাস এবং ইন্দ্রানী পালের দুটো সিরিয়ালের চরিত্রের নাম আলাদা হলেও দর্শকরা স্বভাব এবং কাজ-কর্মে মিল খুঁজে পাচ্ছে ।

প্রসঙ্গত কয়েক মাস আগেই শেষ হয়েছে স্টার জলসার একটি ধারাবাহিক “বরণ”। যেখানে নায়িকা তিথির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং নায়ক রুদ্রিকের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা সুস্মিত মুখার্জি। সেই ধারাবাহিক এ রুদ্রিকের বড় দিদি সর্নিতার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনন্যা বিশ্বাস।
ওই ধারাবাহিকে রুদ্রিকের দিদি সর্নিতা একাধিক ভাবে পর্যদস্ত করত তিথিকে। নানা রকম ফন্দি আঁটতো নায়িকার বিরুদ্ধে, যাতে সে তিথিকে বিপদে ফেলতে পারেন।

অন্যদিকে কয়েকদিন আগে শুরু হয়েছে স্টার জলসা আরো একটি ধারাবাহিক “নবাবনন্দিনী”। যেখানে মুখ্য অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী পাল এবং নায়কের চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান শেখ। এই ধারাবাহিকে অভিনেত্রী অনন্যা বিশ্বাসকে দেখা যাচ্ছে নবাবের বৌদি কমলিকার চরিত্রে এবং নন্দিনীর বস হিসাবে। এখানেও মূখ্য ভিলেন হয়েছেন অনন্যা বিশ্বাস। আর একইভাবে নন্দিনীকে নানা ভাবে পর্যদস্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 তাই দর্শকরা দুটি সিরিয়ালের মধ্যে বিস্তর মিল খুঁজে পাচ্ছেন। দর্শকের এক অংশের মতে অনন্যা কি ইন্দ্রানীর পিছু ছাড়বে না! যেভাবে বরণে সে তার বিরুদ্ধে চক্রান্ত করত সেই একই ভাবে নবাব নন্দিনীতেও তার দাম্ভিক আচরণের মধ্য দিয়ে নন্দিনীকে অপমান করে।

ধারাবাহিকটি কিছুদিন হল চ্যানেলে সম্প্রচারিত হতে শুরু করেছে এরই মধ্যে একটি নতুন প্রমো চ্যানেলে দেখা যাচ্ছে যেখানে নবাব তার বাড়ির চৌকাঠে বর বেশে এসে দাঁড়িয়েছে এবং তার মাকে ডাকছে। তারপরেই তারপরে নন্দিনীকে তার পাশে বউ বেশে দেখে সাধারণত বাড়ির সকলে সহ নবাবের বৌদি ও হতবাক। এবার দেখার পালা যে বাড়ির বউ হয়ে আসার পরে নন্দিনীর জীবনে ঠিক কি কি বিপদ ডেকে আনে কমলিকা।

Nabab Nandini TV Serial (Star Jalsha) Cast, Actors, Actress, Roles, Real  Names, Wiki & More - Wiki King | Latest Entertainment News

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending