Connect with us

Bangla Serial

একটু আগে শুটিং সেটে যাওয়ার পথে গুরুতর আহত মিঠাইয়ের নতুন সদস্যা পিংকিজি অনন্যা গুহ! এখন কেমন আছেন তিনি?

Published

on

একটা সিরিয়াল সফল হয়ে উঠে তার কলাকুশলীদের অভিনয়ের গুণে। সিরিয়ালের নায়ক নায়িকারা শুধু ভালো অভিনয় করলে হয়না। পার্শ্বচরিত্ররা যদি যোগ্য সঙ্গত না করে তাহলে একটা সিরিয়াল কখনো মনোগ্রাহী হয়ে ওঠে না। সেরকমই জি বাংলার মিঠাই হল একটা আদ্যোপান্ত সম্পূর্ণ পারিবারিক’ সিরিয়াল।

সিদ্ধার্থ আর মিঠাই যদি একা অভিনয় করতো তাহলে কিন্তু সিরিয়ালটা অতো ভালো লাগতো না।তাই রাজীব, নন্দা, শ্রী নীপা রুদ্র রাতুল স্যান্ডি ছাড়া মিঠাইকে ঠিক ভালো লাগেনা।এমনকি টেসবুড়ি আর ওমি আগরওয়াল ছাড়াও সিরিয়ালটা জমে না‌। সম্প্রতি পরিবারে যোগ দিয়েছে নতুন একজন সদস্য। সদ্য সে পিংকি আগারওয়াল থেকে পিংকি মোদক হয়েছে।


এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনন্যা গুহ। বয়স একদম অল্প কিন্তু এর মধ্যেই দুটো বড় সিরিয়ালে কাজ করা হয়ে গেছে। কৃষ্ণকলির মুন্নি আর লক্ষ্মী কাকিমা সুপারস্টারে লক্ষ্মী কাকিমার মেয়ে হিসেবে তাকে আমরা দেখেছি।এখন মিঠাই তেমনি আগরওয়াল এর ছোট বোন এবং মিঠাইয়ের ছোট জা সেজেছে সে। এর মধ্যেই বাড়ির সকলের এবং দর্শকদের মন জয় করে নিয়েছে অনন্যা।

কিন্তু সাতসকালে ঘটল দুর্ঘটনা।শুটিং সেটে পৌঁছাতে গিয়ে হাজরার কাছে গাড়ি এক্সিডেন্ট এর কবলে পড়লেন তিনি। তবে জানা যাচ্ছে প্রাথমিক চিকিৎসার পরে তিনি ঠিক রয়েছেন। শুটিং সেটে পৌঁছেছেন তিনি। কাজ করছেন সেখানে।

শুটিং করতে যাওয়ার পথে ভবানীপুরে দুর্ঘটনার কবলে অভিনেত্রী অনন্যা গুহ । চলন্ত গাড়িতে পড়ে যায় গাছ। টালিগঞ্জে শ্যুটিংয়ে যাওয়ার পথে দুর্ঘটনা। গাড়ি গ্যাস কাটার দিয়ে কেটে উদ্ধার করা হয়েছে অভিনেত্রীকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending