ভালো মেয়ে হয়ে গেল অ্যাঞ্জি! এবার সিড আর মিঠাইকে সাহায্য করবে শত্রু দমন করতে,’সোনা মেয়ে গেঞ্জি বেবি’, প্রিয়াঞ্জলির ভোলবদল দেখে অবাক দর্শকরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

ভালো মেয়ে হয়ে গেল অ্যাঞ্জি! এবার সিড আর মিঠাইকে সাহায্য করবে শত্রু দমন করতে,’সোনা মেয়ে গেঞ্জি বেবি’, প্রিয়াঞ্জলির ভোলবদল দেখে অবাক দর্শকরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। সুখে-দুখে মিষ্টিমুখে দেখতে দেখতে দেড় বছর পেরিয়ে গেল এই সিরিয়ালের কিন্তু জনপ্রিয়তা একটুও কমেনি। এখনো মিঠাই আর সিদ্ধার্থের ক্রেজ পাগল করা। ফেসবুকে যদি অনলাইন ভোটিং করা হয় তাহলে সব সময় সেখানে আদৃত রয় আর সৌমিতৃষাই জিতবে।

গতকাল একটা অসাধারণ পর্ব আমরা দেখেছি।বলতে গেলে লেখিকা শাশ্বতী ঘোষ দর্শকদের মনের কথা শুনতে পেয়েছেন এবং অবশেষে মিঠাই জানতে পেরেছে যে রিকিই হলো তার উচ্ছেবাবু। তারপর যখন কালকে মিঠাই কে নিজের কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরল সিড, সেই দৃশ্য দেখে অঝোর ধারায় কেঁদেছেন মিঠাইয়ের একনিষ্ঠ ভক্তরা।

তবে কালকের প্রিক্যাপে আমরা দেখেছিলাম হঠাৎ করে চলে আসবে প্রিয়াঞ্জলি। তখন সকলেই ভয় পেয়ে গিয়েছিলেন যে সে বোধহয় ওমি কে বলে দেবে সবকিছু। কিন্তু আজকের এপিসোড এর কিছু দৃশ্য দর্শকদের মনে সন্দেহের অবসান ঘটিয়ে দিলো। ভালো হয়ে গেল গেঞ্জি সোনা।

মিঠাই জড়িয়ে ধরবে অ্যাঞ্জিকে। তার সামনেই সব সত্যিটা বলবে সিদ্ধার্থ তবে পিসেমশাই যে এর সঙ্গে জড়িত এটা মিঠাইয়ের মানতে খুবই কষ্ট হবে। কিন্তু যখন সত্যিটা জানতে পেরেছে এবার তো উচ্ছে বাবুকে তাকে সাহায্য করতেই হবে। ওমিকে তো এবার মিঠাই ছাড়বে না তার উচ্ছেবাবুকে মারার চেষ্টা করেছে যখন।

তবে যেটুকু বোঝা গেল যে প্রিয়াঞ্জলি এবার এদের দুজনকে সাহায্য করবে। তবে পরবর্তীকালে অন্য কিছু কলকাঠি নাড়বে কিনা সেটাই দেখার। তবে এখন তো দেখে তাকে ভালোই লাগছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending