Bangla Serial

Mithai: উচ্ছে বাবু নয়, এবার মিঠাইয়ে আবার নতুন নায়কের প্রবেশ! আসছে এক বিখ্যাত সুপারস্টার! গল্পে আবার নতুন মোড়, উদগ্রীব দর্শক

একের পর এক নতুন নতুন চমক আনছে মিঠাই। সিরিয়ালের শুরু থেকে প্রায় দু বছর হয়ে গেল এর মধ্যে বেশ কিছু এমন চমক এনেছে ধারাবাহিক যে কারণে দর্শকরা মুখ ফেরাতে পারেনি এই সিরিয়াল থেকে। একেবারে যাকে বলে টানটান উত্তেজনায় ঠাসা গল্প।

3533766033e6f06f52b7455175bfc549

আসল গল্প শুরু হয়েছে মিঠাইয়ের মৃত্যুর পর থেকে। বেশ কিছুটা সময় এগিয়ে গিয়েছিল এবং বাড়ির সবাই আস্তে আস্তে মিঠাই নেই এই ভাবনাটার সঙ্গে মানিয়ে নিতে উঠেছিল। কিন্তু ঠিক সেই সময়ে আবার এলো মিঠি নামক ঝড়। মিঠাইয়ের সঙ্গে মিঠির এত মিল দেখে মনোহরার সবাই ভাবতে বসে যায় যে তাহলে এই মেয়েটাই তাদের হারিয়ে যাওয়া মিঠাই।

01manual2hppp36qd3k0list

অবশেষে ধারাবাহিকে বড় রহস্যের উন্মোচন হতে চলেছে যে মিঠাই কোথায়? মিঠি কি আসলে মিঠাই? এই দুটি প্রশ্নের উত্তর পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ভক্তরাও। ঠিক তার মধ্যেই আবার গল্পে নতুন নায়কের প্রবেশ ঘটতে চলেছে। হ্যাঁ, ঠিকই পড়লেন।

3. Zee Srimoyee Bhattacharya 2021 04 21T183006.391

এবার সুপারস্টার অঙ্কুশ হাজরা আসছে ছোট পর্দায়। মিঠাইয়ে খুব তাড়াতাড়ি দেখা যাবে তাকে। আর এটা কোনও জল্পনা নয় কারণ ইতিমধ্যে শুটিং শুরু হয়ে গেছে। অঙ্কুশ যে সত্যি আসছে তার প্রমাণ খুব তাড়াতাড়ি পেয়ে যাবে দর্শকরা। তবে অঙ্কুশ কি কোন নতুন চরিত্রে প্রবেশ করতে চলেছে? তাহলে কি উচ্ছে বাবু বাদ পড়ে যাবে?

WhatsApp Image 2023 01 04 at 10.12.52

না, কোনও নতুন চরিত্র নয়। অতিথি শিল্পী হিসেবে আসছে অঙ্কুশ এই ধারাবাহিকে। আসলে খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে অভিনেতার নতুন ওয়েব সিরিজ শিকারপুর। তার প্রচার চালাতে এই কৌশল।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Nira