EPJNSH: প্রবল জ্বরে আক্রান্ত আমাদের এই পথের উর্মি সহ মহিলা অভিনেত্রীরা! তবে কি এখন অন্বেষার জায়গায় আনা হবে নতুন মুখ? নতুন নায়িকার ছবি ঘিরে চলছে প্রবল জল্পনা – Tolly Tales
Connect with us

Bangla Serial

EPJNSH: প্রবল জ্বরে আক্রান্ত আমাদের এই পথের উর্মি সহ মহিলা অভিনেত্রীরা! তবে কি এখন অন্বেষার জায়গায় আনা হবে নতুন মুখ? নতুন নায়িকার ছবি ঘিরে চলছে প্রবল জল্পনা

Published

on

বর্ষাকালে সকলের ই কমবেশি শরীর খারাপ হয়। কিন্তু যারা অভিনেতা অভিনেত্রী তাদের শরীর খারাপ হলে ভীষণ মুশকিল হয়ে যায় ধারাবাহিক নির্মাতাদের ক্ষেত্রে। সিরিয়ালের প্রধান চরিত্ররা যদি অসুস্থ হয় তখন তাদেরকে বাদ দিয়ে কীভাবে সুখী হবে বোঝা যায় না আবার ওইটুকু সময়ের জন্য নতুন কাউকে রিপ্লেসমেন্ট নেওয়াও যায় না তখন বাধ্য হয়ে গল্পে বদল আনতে হয়।

Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

বর্তমানে আমাদের এই পথ যদি না শেষ হয় এর নির্মাতারা পড়েছেন ভীষণ সমস্যায়। পরশুদিন আমরা দেখেছিলাম ধারাবাহিকের প্রধান অভিনেত্রী অর্থাৎ অন্বেষা হাজরা instagram story দিয়েছিলেন তাদের মেকআপ রুমের বাইরে এখন আইসিইউ কথাটা লেখা আছে। তাদের মেকআপ রুমের প্রতিটা সদস্য প্রবল জ্বরে পড়েছে সেই সঙ্গে তিনি নিজেও জ্বরে ভুগছেন। স্বাভাবিকভাবেই এটা দেখে খুব চিন্তায় পড়ে গেছেন তার ভক্তরা।

সেই সঙ্গে একটা ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতে শুরু করেছে এখানে ছোট দাদুর সঙ্গে একটি মেয়েকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে যার সাজ পোশাক হুহুহু উর্মির মত। এই অনেকেই ভাবছেন যে হয়তো এই ক’টা দিন উর্মির হয়ে এই অভিনেত্রী অভিনয় করবেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে প্রচুর জল্পনা।

Watch & Enjoy All the Episodes of Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial Online on ZEE5

তবে যতদূর জানা যাচ্ছে হয়তো গল্প একটু রদবদল হতে পারে কিন্তু উর্মির জায়গায় অন্য কাউকে দিয়ে এই ধারাবাহিকে অভিনয় করাবেন না। নির্মাতারা কারণ তারা জানেন ওই সময়ে তাহলে টিআরপি হু হু করে পড়ে যাবে। উর্মি হয়তো জ্বর গায়েই শুটিং করবে যতটা পারবে তবে ভক্তরা চাইছেন আগে উর্মি সুস্থ হোক তারপর অভিনয় করবে। জীবনটা আগে তারপরে তো শুটিংয়ের জন্য সারা জীবন পড়ে রয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending