Bangla Serial

Anwesha Hazra: পর্দায় ফিরছেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর উর্মি! শুটিং এর ভিডিও হলো ফাঁস

দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি। নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হচ্ছে টলি সেলবদের কাছেও।

এর আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। অনেকেই বলেন, অন্বেষার মতো এমন অসাধারণ অভিনেত্রী আজকাল সত্যিই খুব কম দেখা যায়। তাঁর প্রথম ধারাবাহিক ‘চুনি পান্না’য় নিয়াকার চরিত্র দিয়ে পথ চলা শুরু। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয়ের সাক্ষী ছিল সকল দর্শক।

ধারাবাহিক শেষ হওয়ার পর ফের তাঁকে দেখার অপেক্ষায় ছিলেন দর্শক। এবার শোনা গেল, আবারও ছোটপর্দায় ফিরতে চলেছে ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরা। তবে দর্শকদের চাহিদামতো বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই। আছেন অন্য একজন।

কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে অভিনয় করছেন। এবার অন্বেষার বিপরীতে এবার দেখা গেল মডেল অরিজিৎ সিকদারকে। নামকরা মডেল তিনি। তাঁর সাথে রোম্যান্সের মুহূর্ত ধরা পড়ল একটি ছোট ভিডিওতে।

তবে এটি কেবলই একটি ফটো শ্যুট। কোনো ধারাবাহিকের শ্যুটিং নয়। আর তাঁদের ডিজাইনার এবং মেকআপ আর্টিস্ট হলেন রুদ্র সাহা। অন্বেষা প্রায়ই তাঁর কাছে ফটোশ্যুট করেন। আর তাঁর এই ভিডিওটি তিনি নিজেই তাঁর পেজে আপলোড করেছেন, আর ক্যাপশনে লিখেছে ‘আমরা আবার আসছি’।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।