Bangla Serial

Annwesha Hazra: আগামী ২৫শে এপ্রিল সন্ধ্যে ৫.৩০টায় আবারও ফিরছেন আপনাদের প্রিয় উর্মি! চোখ রাখুন এই চ্যানেলে

ক্রমাগত টেলিভিশনের পর্দায় একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে বাংলা ধারাবাহিক। বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। আর এই ক্ষেত্রে এগিয়ে রয়েছে জি বাংলা ও স্টার জলসা। আর নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যাচ্ছে একের পর এক পুরোনো ধারাবাহিক। সেই ধারাবাহিকতাতেই জি বাংলার পর্দায় বন্ধ হয়ে যায় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়।’ উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়েই পথচলা শেষ হয়ে যায় উর্মিহ-সাত্যকির। ভীষণ রকমের জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিক।

উর্মি রূপে অন্বেষার অভিনয় খুব অল্প সময়ে দর্শকদের মন জিতে নিয়েছিল বাঙালি দর্শকদের। কিছুদিন আগে একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে অকপট হয়েছিলেন অন্বেষা। সেখানেই অভিনেত্রী জানিয়েছেন বন্ধু হিসেবে কিন্তু তিনি ভীষণ ভালো। এক‌ইসঙ্গে অভিনেতা ঋত্বিক মুখার্জির সঙ্গে নিজের সম্পর্কের ভ্রান্ত গুঞ্জন তিনি ন্যাসাৎ করে দিয়েছেন। অভিনেত্রী জানিয়েছেন, তাঁর জীবনের সবটা জুড়েই এখন তাঁর পরিবার।

নিজের পেশাগত জীবন নিয়েও বহু অজানা কথা জানিয়েছিলেন অভিনেত্রী। অন্বেষা জানিয়েছেন, বহুবার ধাক্কা খেয়েছেন তিনিও। বাদ পড়েছেন অনেক চরিত্র থেকে। এমনকী কাজে ঢুকে গিয়েও তাঁকে বের করে দেওয়া হয়েছে। অভিনেত্রী কেঁদেছেন, আঘাত পেয়েছেন কিন্তু নিজের জেদের জেরে ঘুরে দাঁড়িয়েছেন।

তবে এই অভিনেত্রীকে ফের কবে দেখা যাবে পর্দায়? এর‌ই মধ্যে গুঞ্জন স্টার জলসায় আসন্ন টেন্ট সিনেমার নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সবার প্রিয় অন্বেষা হাজরাকে।তবে এটা এখন‌ও গুঞ্জনের পর্যায়ে। কিন্তু আগামী ২৫শে এপ্রিল সন্ধ্যে ৫.৩০ মিনিট নাগাদ এই অভিনেত্রীর দেখা মিলতে চলেছে। কোথায়? মধুসূদন মঞ্চে। সহজিয়া নাট্যগোষ্ঠীর প্রযোজনায় আয়োজিত হতে চলেছে সহজিয়া নাট্য উৎসব। আর সেই নাট্য উৎসবেই থাকতে চলেছেন অভিনেত্রী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।