Bangla Serial

Annwesha Hazra: জি বাংলার উপর মোহ কেটে গেলো, এবার ভাগ্য ফেরাতে স্টার জলসা! ইতিমধ্যেই শুরু হওয়া এই ধারাবাহিকেই ফিরছেন পর্দার উর্মি! করলেন প্রোমো শেয়ার

ধারাবাহিক বন্ধ হয়ে যায়, কিন্তু বেশ কিছু সিরিয়ালের গল্প আর তার নায়ক নায়িকারা। গল্প জমাটি হওয়ার পাশাপাশি নায়ক এবং নায়িকাদের দাপটের সঙ্গে অভিনয় বেশ গুরুত্বপূর্ণ একটা সিরিয়ালের জনপ্রিয় হয়ে ওঠার পেছনে। ধারাবাহিকের জনপ্রিয় নায়িকাদের মধ্যে দর্শকদের পছন্দের তালিকায় অন্যতম জায়গায় আছেন নায়িকা অন্বেষা হাজরা।

এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের উর্মিকে মনে আছে তো? সেই দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে ব্যাপক সাফল্য পান এই নায়িকা। তার সাবলীল অভিনয় যে কাউকে তার প্রতি আকর্ষিত করতে পারে। এবারেও সেটাই হয়েছে। ছোটপর্দার ঊর্মি এখন এতটাই হিট যে এবার সোজা বড়পর্দায় পেলেন সুযোগ। হ্যাঁ, এক বাংলা সিনেমায় দেখা যাবে তাকে। নাম চিনি ২।

তাঁর প্রথম ধারাবাহিক ‘চুনি পান্না’। এই পথ যদি না শেষ হয় করার আগেও আগেও তিনি অনেক জায়গায় কাজ করলেও এই সিরিয়াল থেকে তার জনপ্রিয়তা হয় তুঙ্গে। এবার শোনা যাচ্ছে অভিনেত্রী অন্বেষা আসছেন নতুন ধারাবাহিকে। জানতে চান কী সেই সিরিয়াল? জি বাংলা থেকে হিট হয়ে আর জি বাংলা নয়, এবার অন্য চ্যানেলে ফিরবেন।

গুজব নায়িকা ফিরছেন স্টার জলসায়। নতুন এই ধারাবাহিকের জন্য ইতিমধ্যে স্ক্রিন টেস্ট সম্পন্ন হয়েছে এটাই খবর। তাই এখানেই ফিরবেন তিনি। সম্প্রতি অন্বেষার একটি পোস্ট ভাইরাল হয়েছে। তাতে তিনি শেয়ার করেছেন স্টার জলসার একটি সিরিয়ালের প্রোমোর ছবি।

annwesha status

সেই সিরিয়াল হলো রামপ্রসাদ। নতুন শুরু হয়েছে এই সিরিয়াল। সব্যসাচী আর পায়েল ফিরছেন বহুদিন পর। ব্লুজের নতুন ধারাবাহিক শুরু থেকেই ভালো লেগেছে দর্শকদের। এই সিরিয়ালে না ফিরলে কি আর প্রোমো শেয়ার করতেন অন্বেষা?

Ratna Adhikary