Connect with us

Bangla Serial

Uchhebabu-Urmi: এবার উচ্ছেবাবু জামা পুজোতে উপহার পেল এই পথের উর্মি! হাসিমুখে সেই জামা পরে উর্মি দিল ছবি, দেখে রেগে লাল মিঠাই রানী

Published

on

মিঠাই রানী কিন্তু বাজার এখন একাই কাঁপাচ্ছে। গত ৩-৪ দিন ধরে তার বিবাহ বার্ষিকী অনুষ্ঠান নিয়ে মোদক পরিবার মেতে ছিল কিন্তু এবার এসে গেছে আদিত্য অগ্রাওয়াল আর আবার বিপদের সম্মুখীন হবে মনোহরা।

Watch Mithai TV Serial 19th August 2022 Full Episode 581 Online on ZEE5

তবে এবার মিঠাই আরেকটু চিন্তিত হয়ে পড়ল কারণ তার উচ্ছেবাবু যে আমাদের এই পথ যদি না শেষ হয় এর উর্মিকে পুজোর জামা গিফট করেছে, তাকে তো করেনি। এই খবর আবার সত্যি নাকি! আসলে কি হয়েছে বেশ কিছুক্ষণ আগে আমাদেরই পথ যদি না শেষ হয় নায়িকা উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা একটা সবুজ রঙের জামা পরে ছবি দিয়েছে। আর এখন তো সবুজ রঙের কিছু মানে সেটা উচ্ছে বাবু। সেটা দেখে একটা মিঠাই ভক্তের মাথায় এসেছে আর এটা তো উচ্ছে বাবু জামা পরেছে। সেজন্যই মজা করে তিনি লিখেছেন যে উর্মিকে উচ্ছে বাবু জামা গিফট করে দিল কিন্তু সিডি বয় মিঠাই রানীকে কিছু দিল না।

অবশ্য পালটা মিঠাই ভক্তরা বলছে বিবাহ বার্ষিকীতে যা গিফট দিয়ে দিয়েছে সিডি বয় তাতে পুজোতে আর কিছু লাগবে না। সব ব্যাপারটাই মজার ছলে। তাই দয়া করে কেউ সিরিয়াসলি নেবেন না। বাস্তবে অন্বেষা এবং সৌমির মধ্যে খুব ভালো বন্ধুত্ব রয়েছে সেটা আমরা সোনার সংসারেই দেখতে পাই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending