Bangla Serial

Annwesha Writick: ‘ভাই আমার প্রেমে পড়েছে!’ অভিনেতা ঋত্বিক মুখার্জির প্রেমিকা কে? খোঁজ দিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা

নাগাড়ে টেলিভিশনের পর্দায় বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। সিরিয়াল প্রেমী বাঙালির একাধিক ধারাবাহিক বন্ধ হয়ে গেছে। বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও। সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। আর সেই মতোই স্টার জলসায় একের পর এক বন্ধ হয়েছে বিভিন্ন ধারাবাহিক। যেমন কিছুদিন আগেই বন্ধ হয়ে যায় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়।’

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শেষ হয় উর্মি সাত্যকির পথ চলা। এই ধারাবাহিক শেষ হতেই মন খারাপ হয়ে যায় দর্শকদের। উর্মি সাত্যকির প্রিয় জুটিকে আর পর্দায় দেখা যাবে না এই কথা ভেবেই মন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। বিশেষ করে উর্মি রূপে অন্বেষার অভিনয় দিল জিতে নিয়েছিল বাঙালি দর্শকদের।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে অকপট হয়েছিলেন অন্বেষা। নিজের কাজ, প্রেম জীবন সব নিয়েই মুখ খুলে ছিলেন এই অভিনেত্রী। সেইসঙ্গে তিনি স্পষ্টতই জানিয়েছেন অভিনেতা ঋত্বিক মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে নেই তিনি। এমনকি তিনি জানিয়েছেন তাঁর জীবনে বর্তমানে কোনও প্রেমও নেই। তবে অভিনেতা ঋত্বিক মুখার্জির সঙ্গে অন্বেষার প্রেম নিয়ে চর্চা কিন্তু দীর্ঘদিনের। আর সেই জলপণায় জল ঢেলে দেন স্বয়ং অন্বেষা।

আর এবার অভিনেতার প্রেম জীবনের খোঁজ দিলেন অভিনেত্রী। বর্তমানে ঋত্বিক অভিনয় করছেন ‘মন দিতে চাই’ ধারাবাহিকে। কিন্তু তা সত্ত্বেও দর্শকদের মন জুড়ে রয়েছেন উর্মি সাত্যকি জুটি। আর এবার সোশ্যাল মাধ্যমে অভিনেতার আসল প্রেমিকার খোঁজ দিলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। আসলে সোশ্যাল মিডিয়াতে ‘মন একে একে দুই’ গানে একটি রিল ভিডিও শেয়ার করেন ঋত্বিক। আর সেই ভিডিওটির ক্যাপশনে এই অভিনেতা লেখেন, ‘এটা তোর জন্য @subratabarishwala’। আর সেখানেই কমেন্টে অন্বেষা লেখেন ‘ভাই আমার প্রেমে পড়েছে’। আর ব্যাস শুরু জল্পনা।

উল্লেখ্য অন্বেষার মন্তব্যের প্রত্যুত্তরে অভিনেতা ঋত্বিক মুখার্জি লেখেন, ‘লিরিক্সের প্রেমে #barishwala’। তবে টলিপাড়ায় কান পাতলে অন্য খবর মিলছে। জানা যাচ্ছে, ঋত্বিক নাকি বর্তমানে প্রেম করছেন নিজের অনস্ক্রিন বৌদির সঙ্গে। জানা গেছে, দোয়েল ওরফে শ্রীতমাকে। আর সেই ইঙ্গিতটাই কি সোশ্যাল মিডিয়ায় দিলেন অন্বেষা?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।