Bangla Serial

Serial End: এখন বাংলা টেলিভিশনে নেমেছে ধস! একের পর এক সিরিয়াল বন্ধ! ফের মাঝপথেই বন্ধ হচ্ছে আরও এক অনপ্রিয় মেগা, অন্তিম সম্প্রচারের দিনক্ষণ এলো সামনে

আরও এক ধারাবাহিক নাম লেখালো শেষের খাতায়। সম্প্রতি বন্ধ হয়েছে স্টার জলসার ‘সাহেবের চিঠি’। বন্ধের তালিকায় রয়েছে আলতা ফড়িং, গোধূলি আলাপ-ও। কখনও কখনও শোনা যাচ্ছে নাকি ‘নবাব নন্দিনী’রও শেষ দিন ঘনিয়ে এসেছে। অন্যদিকে জি বাংলাতেও বেশকিছু সিরিয়াল বন্ধ হতে চলছে। এবার সান বাংলার ‘কন্যাদান’ ধারাবাহিকটিকেও মাঝপথে বন্ধ করে দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

সান বাংলার সব থেকে পুরনো ধারাবাহিক ‘কন্যা দান’। জানা যাচ্ছে ইতিমধ্যে গত মঙ্গলবার এই ধারাবাহিকের শেষ শুটিং হয়ে গিয়েছে। এরপরই সোশ্যাল মিডিয়াতে এই সিরিয়ালটি বন্ধ হয়ে যাওয়ার খবর ইনস্টাগ্রাম পোস্টের মারফত জানিয়েছেন খোদ অভিনেতা নীল চট্টোপাধ্যায়। বর্তমানে তিনি ‘খেলনা বাড়ি’তে অর্ক হিসেবে অভিনয় করছেন।

kanya daan

মা হারা মেয়েদের গল্প নিয়েই এই ‘কন্যা দান’ সিরিয়াল। যাদের একা হাতে মানুষ করে তুলেছেন তাদের বাবা। ধারাবাহিকে বাবার চরিত্রে অভিনয় করেছেন অরিন্দম গাঙ্গুলী। গল্পটি শহুরে পরিবারকেন্দ্রিক গল্প। অরিন্দম ছাড়াও বিশেষ কিছু চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া মালাকার, ঋধিশ চৌধুরীরা। ধারাবাহিকটি মোট ৭০০ পর্ব পেরিয়ে এবার শেষের পথে হাঁটল।

kanya dan

ধারাবাহিকের বন্ধ নিয়ে নীল ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘এক বছর নয় মাস দীর্ঘ একটা মনে রাখবার মত সফর। সত্যিই এই প্রজেক্টের অংশ হয়ে গর্বিত। আমার হৃদয়ের একটা জায়গা জুড়ে থাকবে কন্যাদান। এই ফ্লোরটা মিস করবো আর অবশ্যই গোটা টিমকে। সকলকে ধন্যবাদ এই ভাবে পাশে থাকার জন্য, শেষবার সায়নের (নীল অভিনীত চরিত্র) জন্য প্রস্তুতি নিচ্ছি।”

কালার্স বাংলায় দীর্ঘ সময় যাবত এই সিরিয়ালটি টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে। জানা যাচ্ছে, আগামী ৪ঠা ফেব্রুয়ারি ‘কন্যাদান’ সিরিয়ালের শেষ সম্প্রচার হবে। দর্শকদের মনে অনেকখানি জায়গা জুড়ে রয়েছে এই সিরিয়াল। তবে এই ধারাবাহিকের বদলে কোন ধারাবাহিক আসতে চলেছে তা যদিও সঠিক কিছু জানা যায়নি।

Nira