Bangla Serial

Promo Shoot: টাকিতে প্রোমো শ্যুট হয়ে গেল জি বাংলার আরেক নতুন ধারাবাহিকের! হিরোর চরিত্রে রয়েছেন স্টার জলসার নায়ক

বর্তমানে টিআরপি অভাবে বহু ধারাবাহিক ইতির খাতায় নাম লিখিয়েছে। আবার কিছু পুরোনো ধারাবাহিকের জায়গায় এসেছে নতুন ধারাবাহিক। যার টিআরপি যত কম, সেই ধারাবাহিক তত কমদিন স্থায়ী, আর তাই এখন ধারাবাহিকগুলো টিআরপির দিকে বিশেষ নজর রাখছে। সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকের সেট ভেঙে দেওয়া হয়েছে। আর সেখানেই আসতে চলেছে জি বাংলার নতুন এক ধারাবাহিক।

আর এরফলেই ‘মিঠাই’এর অনেক ভক্তরাই এই ধারাবাহিকের উপর বেশ রেগে রয়েছেন। এমনকি শোনা গিয়েছে, মিঠাই’এর পরিচালক রাজেন্দ্রপ্রসাদকেও কেড়ে নিয়েছে উক্ত এই ধারাবাহিক। যে নতুন ধারাবাহিকের কথা এতক্ষন হচ্ছে, সেটি হল ‘ফুলকি’। একটি ধারাবাহিক বন্ধ হলে তবে নতুন ধারাবাহিক আসতে পারবে। আর এই ‘মিঠাই’ বন্ধের পরই ‘ফুলকি’ ধারাবাহিক আসবে বলে শোনা যাচ্ছিল।

যদিও ‘মিঠাই’ এখনই বন্ধ হচ্ছে না। বর্তমান ধারাবাহিকগুলোর থেকে সবচেয়ে বেশি সময় প্রায় তিন বছর ধরে চলছে ‘মিঠাই’। টিআরপির জায়গাতেও বেশ ভালো ফল এই মেগার। যদিও ফুলকির জন্য না হলেও ‘মিঠাই’ বন্ধ হচ্ছে খুব শীঘ্রই। ইতিমধ্যেই জি বাংলার ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমো শ্যুট হয়ে গিয়েছে। সেই প্রোমো সামনে এসেও গিয়েছে। সাথে জানা গিয়েছে, ‘ফুলকি’র সম্প্রচারের সময়ও।

উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে নায়কের রোলে থাকছেন সোমরাজ মাইতি এমনটাই শোনা যাচ্ছিল। এখন সেটা পাল্টে গেছে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগতা অভিনেত্রী দিভ্যানি মন্ডল। প্রথম প্রোমো শ্যুটে দেখা যায়, হাতে গ্লাভস পরে দাঁড়িয়ে আছে নায়ক মাঠে। গল্পের নায়িকা বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। নায়িকার রয়েছে হাঁপানির সমস্যা কিন্তু প্রাইজ মানি ১০ হাজার টাকার জন্য অংশ নেয় এলাকার বক্সিং কম্পিটিশনে। যাতে সেই টাকা দিয়ে মায়ের ডায়ালিসিস করাতে পারে।

এবার সামনে আসতে চলেছে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো। ইতিমধ্যে সেই শ্যুট হয়ে গিয়েছে। জানা যাচ্ছে সম্প্রতি টাকিতে সেই শ্যুট হয়েছে। সেই প্রোমোতে হিরোর চরিত্রে রয়েছেন অভিনেতা অভিষেক বোস। যিনি স্টার জলসার ‘গঙ্গারাম’ ধারাবাহিকের নায়ক ছিলেন। কিন্তু ‘ডান্স বাংলা জুনিয়ার’- এর পর স্টার জলসার সঙ্গে কনট্র্যাক্ট বাতিল হয়। এবার এলেন জি বাংলার ‘ফুলকি’ ধারাবাহিকে।

Ratna Adhikary