Bangla Serial

New Serial: জি বাংলায় আবার আসছে নতুন সিরিয়াল “বৌমা দশকর্মা”! তাহলে কি মিঠাইয়ের কপাল পুড়লো, চিন্তায় দিন গুনছে দর্শক

বিগত কয়েক মাস ধরেই আমরা দেখেছি যে বাংলা টেলিভিশনের পর্দায় একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেছে। আসলে আজকালকার সময়ে যেখানে মন ভরে তাজা বাতাসটুকু গ্রহণের সময় নেই মানুষের সেখানে এই সিরিয়ালের গল্প বাঙালি মেয়েদের বিশেষ করে যারা কর্মরত তাদের খাঁটি অক্সিজেন যোগায়।

তাই দর্শকদের বাড়তি চাহিদাকে মাথায় রেখে একের পর এক নতুন নতুন সিরিয়াল আনা হচ্ছে বিভিন্ন বাংলা চ্যানেলগুলিতে। এর মধ্যে অবশ্যই আবার পুরনো সিরিয়াল শেষ করে দেওয়া হচ্ছে নতুনকে জায়গা করে দিতে। একদিকে যেমন নতুন সিরিয়াল আশায় দর্শকরা খুশি অন্যদিকে তাদের পছন্দের সিরিয়াল গুলি ধীরে ধীরে বন্ধ হয়ে যাওয়ায় তাদের মন খারাপ হয়ে যাচ্ছে।

এবার জানা গেল আবার একটি নতুন সিরিয়াল নাকি আসতে চলেছে জি বাংলার পর্দায়। বিগত কিছু সময় বেশ কিছু নতুন গল্প নিয়ে নতুন কিছু সিরিয়াল এসেছে যেগুলি খুব তাড়াতাড়ি দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে নিঃসন্দেহে। এবার আবার একটি নতুন সিরিয়ালের আগমনের ঘোষণা হয়ে গেল। আপনারা জানেন না?

Watch Sreemoyee All Latest Episodes on Disney+ Hotstar

আসলে সম্প্রতি এক সিরিয়ালপ্রেমী দর্শক লিখেছেন যে “জি বাংলায় আসছে নতুন মহিলাভিত্তিক ধারাবাহিক “বৌমা দশকর্মা”, মুখ্য ভূমিকায় থাকবেন শ্রীময়ীর মিঠুদি – শর্মিলা দাস”। এবার এটা তিনি মশকরা করে বলেছেন নাকি সত্যি এই খবর সেটা এখনও জানা যায়নি।

Nira