Bangla Serial

New Serial Couple: ‘ফুলকি’কে টেক্কা দিতে আসছে আরও এক নতুন ধারাবাহিক! লিড রোলে থাকছে পুরনো মুখ! হচ্ছে নতুন জুটি

টিআরপির উপর নির্ভর করে ধারাবাহিক। এখনকার ধারাবাহিক অগেরমতো বছরের পর বছর চলে না। যে ধারাবাহিকের যত টিআরপি বেশী, সেই ধারাবাহিক তত বেশিদিন স্থায়ী হয়। টিআরপি কম হলেই বন্ধ হয়ে যায় সেই মেগা, তাঁর বদলে আসে নতুন মেগা।

বর্তমানে বহু পুরোনো মেগা বন্ধ হয়ে গিয়ে নতুন মেগা এসেছে। আবার আরও কটা ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার কথাও শোনা যাচ্ছে। এবার সেই ধারাবাহিকগুলোর বদলে আসবে নতুন ধারাবাহিক। ধারাবাহিকের মাধ্যমে পুরোনো মুখের পাশাপাশি আসছে নতুন মুখও। আসছে নয়া জুটিও।

তাই কিছু দর্শক বেশ অপেক্ষায় থাকেন এই নতুন মুখ দেখার। আবার কিছু দর্শক খেপে ওঠেন পছন্দের ধারাবাহিক বন্ধ হওয়ার দরুন। এবার জানা গেল আসছে আরও এক নতুন ধারাবাহিক। আগত ‘ফুলকি’কে টেক্কা দিতেই হয়তো আসছে এই নতুন ধারাবাহিক।

Mondal Kheyali

থাকছে চেনা মুখ। লিড রোলে থাকছেন ‘মাধবীলতা’ ধারাবাহিকের সুস্মিত মুখার্জী ও ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের ‘খেয়ালি মন্ডল’। দুই নায়ক-নায়িকা একসঙ্গে এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন। তবে এবার এই নতুন ধারাবাহিক কার জায়গা কাড়বে? তাই ভাবার। বর্তমানে প্রতিটি ধারাবাহিকই টিআরপির জায়গায় ভালো স্থানেই রয়েছে।

sushmit and debchandrima serial gossip

তবে এখনই এতো চিন্তার কিছু নেই। কারণ এখনই এমন কোনো ধারাবাহিক আসছে না। জুটি বাঁধছে না খেয়ালী দি এবং সুস্মিত দা। এরূপ একটি পোস্ট এক দর্শকের। তিনি লিখেছেন, খেয়ালী দি এবং সুস্মিত দা একসাথে জুটি বেঁধে নতুন কোনো ধারাবাহিকে কামব্যাক করলে কিন্তু দারুন হবে। খুব ভালো মানাবে দুজনকে একসাথে”।

Ratna Adhikary